বড় খবর


গর্ভস্থ সন্তানের লিঙ্গ জানালেন নারিন, প্রকাশ্যে আনলেন গর্ভবতী স্ত্রীকেও

আইপিএলে কেকেআরের জার্সিতে নারিন এখনো পর্যন্ত ১২০ ম্যাচ খেলেছেন। ১২৭ উইকেট দখল করার পাশাপাশি ৮৯২ রানও করেছেন। যদিও কিছুদিন আগের আইপিএলে সেভাবে মেলে ধরতে পারেননি।

বাবা হচ্ছেন সুনীল নারিন। স্ত্রী এঞ্জেলিয়ার সঙ্গে চলতি সপ্তাহেই কেকেআরের তারকা স্পিনার জানিয়ে দিয়েছেন সংসারে নতুন অতিথি আসছে তাঁদের। ত্রিনিদাদ ও টোবাগো সন্তান জন্মের আগেই লিঙ্গ জানিয়ে দেওয়ার প্রথা রয়েছে। সেই অনুষ্ঠানেই তারকা ক্রিকেটার জানিয়েছেন, তিনি পুত্র সন্তানের পিতা হতে চলেছেন।

 

View this post on Instagram

 

A post shared by Kolkata Knight Riders (@kkriders)

এর আগে গত অক্টোবরে নারিন জানান, স্ত্রীর সন্তান সম্ভবা হওয়ার বিষয়টি। এবার সন্তানের লিঙ্গও জানিয়ে দিলেন ভূমিষ্ঠ হওয়ার আগে। নারিন সোমবার নিজের ইনস্টাগ্রাম পোস্টে স্ত্রী এঞ্জেলিয়ার সঙ্গে একটি ছবি শেয়ার করেন। সেখানেও নারিনের স্ত্রীকে দেখা গিয়েছে বেবি বাম্প নিয়ে হাস্যরত অবস্থায়। নারিন দাঁড়িয়ে রয়েছেন পাশেই। ছবির ক্যাপশনে লেখা, “ঈশ্বরের কাছ থেকে এভাবেই ছোট ছোট আশীর্বাদ ঝরে পড়ে।”

আরো পড়ুন: কোহলিকে বাদ পড়ার হাত থেকে বাঁচান ধোনি, টিম ইন্ডিয়ার বেনজির ঘটনা এল প্রকাশ্যে

এই পোস্ট আবার শেয়ার করা হয় কেকেআরের ইনস্টাগ্রাম পেজেও। ক্যাপশনে লেখা হয়, “কেকেআর পরিবারে জুনিয়র নারিনকে স্বাগত। নারিন-এঞ্জেলিয়ার সংসারে শীঘ্রই পুত্র সন্তান আসতে চলেছে। তোমাদের শুভেচ্ছা।”

 

View this post on Instagram

 

A post shared by Sunil Narine (@sunilnarine24)

আইপিএলে কেকেআর দলে নারিন অপরিহার্য তারকা ক্রিকেটার। ২০১২ সাল থেকে ক্যারিবিয়ান তারকা স্পিনার টানা খেলে চলেছেন নাইটদের জার্সিতে। দলের সাফল্যে গুরুত্বপূর্ণ ভূমিকা রেখেছেন তিনি। শুধু কেকেআরেই নয়, ক্যারিবিয়ান প্রিমিয়ার লিগে নারিন খেলেন কেকেআরের সহযোগী ফ্র্যাঞ্চাইজি ত্রিনবাগো নাইট রাইডার্সের জার্সিতে। সিপিএল চারবার খেতাব জিতেছে নারিনের ত্রিনবাগো নাইট রাইডার্স।

আইপিএলে কেকেআরের জার্সিতে নারিন এখনো পর্যন্ত ১২০ ম্যাচ খেলেছেন। ১২৭ উইকেট দখল করার পাশাপাশি ৮৯২ রানও করেছেন। যদিও কিছুদিন আগের আইপিএলে সেভাবে মেলে ধরতে পারেননি তিনি। ১০ ম্যাচ খেলে মাত্র ৫ উইকেট নিয়েছেন। চলতি আইপিএলে নারিনের দর ছিল ৮.৫ কোটি।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Web Title: Sunil narine expects baby boy with wife anjellia

Next Story
অধিকাংশ ফুটবলার আইএসএল স্ট্যান্ডার্ডের নয়, ফের বিস্ফোরণ ফাউলারের
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com