scorecardresearch

বড় খবর

নারিন-পোলার্ডকে নিয়েই ভারতের বিরুদ্ধে পূর্ণশক্তির দল বিশ্বচ্যাম্পিয়নদের

বিরাট কোহলিদের বিরুদ্ধে দেশের মাটিতে পূর্ণশক্তির দল নামাচ্ছে ওয়েস্ট ইন্ডিজ। ক্রিকেটের ক্ষুদ্রতম ফর্ম্যাটের বিশ্বচ্য়াম্পিয়নরা ভারতের বিরুদ্ধে আসন্ন তিন ম্য়াচের টি-২০ সিরিজের প্রথম দু’ম্য়াচের দল ঘোষণা করে দিল ক্য়ারিবিয়ানরা।

Sunil Narine, Kieron Pollard Recalled For 1st Two T20Is Against India
নারিন-পোলার্ডকে নিয়েই ভারতের বিরুদ্ধে পূর্ণশক্তির দল বিশ্বচ্যাম্পিয়নদের

বিরাট কোহলিদের বিরুদ্ধে দেশের মাটিতে পূর্ণশক্তির দল নামাচ্ছে ওয়েস্ট ইন্ডিজ। ক্রিকেটের ক্ষুদ্রতম ফর্ম্যাটের বিশ্বচ্য়াম্পিয়নরা ভারতের বিরুদ্ধে আসন্ন তিন ম্য়াচের টি-২০ সিরিজের প্রথম দু’ম্য়াচের দল ঘোষণা করে দিল ক্য়ারিবিয়ান বোর্ড।

https://platform.twitter.com/widgets.js

 

মঙ্গলবার ১৪ সদস্যের দল বেছে নিয়েছে ওয়েস্ট ইন্ডিজ। টিমে রয়েছেন ক্য়ারিবিয়ান স্টার আন্দ্রে রাসেল। বিশ্বকাপের পর তাঁর বাঁ-গোড়ালিতে অস্ত্রোপচার হয়েছিল। ড্রে রাস এখন ফিট। তাঁকে নিয়েই দল করেছে উইন্ডিজ। এছাড়াও রয়েছেন আরও দুই টি-২০ বিশেষজ্ঞ সুনীল নারিন ও কায়রন পোলার্ড। নতুন মুখ হিসেবে দেখা যাবে উইকেটকিপার-ব্য়াটসম্য়ান অ্যান্থনি ব্রাম্বেলকে। ওয়েস্ট ইন্ডিজ চ্য়াম্পিয়নশিপে ভাল পারফরম্য়ান্সের জন্য়ই জাতীয় দলে সুযোগ পেয়েছেন তিনি। যদিও ক্রিস গেইল খেলছেন না এই সিরিজে। ক্য়ারিবিয়ান দৈত্য় কানাডা গ্লোবাল টি-২০ টুর্নামেন্টে খেলবেন সেসময়। ওয়েস্ট ইন্ডিজের নির্বাচক কমিটির চেয়ারম্য়ান রবার্ট হেইনস বলছেন যে, আগামী বছর টি-২০ বিশ্বকাপের কথা মাথায় রেখেই তাঁরা দলের কম্বিনেশন দেখে নিতে চায়। ভারতের বিরুদ্ধে এই দলে অভিজ্ঞতা আর তারুণ্য়ের সঠিক মিশেল রয়েছে।

আরও পড়ুন: নেতা হলেন না রোহিত, কোহলিই সেই অধিনায়ক! ঘোষিত ক্যারিবিয়ান সফরের দল

ওয়েস্ট ইন্ডিজ দল (প্রথম ও দ্বিতীয় টি-২০): জন ক্য়াম্পবেল, এভিন লুইস, শিমরন হেটমায়ার, নিকোলাস পুরান, কায়রন পোলার্ড. রোভম্য়ান পাওয়েল, কার্লোস ব্রাথওয়েট, কেমো পল, সুনীল নারিন, শেলডন কটরেল, ওশেন থমাস, অ্যান্থনি ব্রাম্বেল, আন্দ্রে রাসেল ও খারি পিয়ের।


আগামী ৩ অগাস্ট ফ্লোরিডায় ভারতের ক্য়ারিবিয়ান সফর শুরু হচ্ছে। এর ঠিক পরের দিনই সিরিজের দ্বিতীয় ম্য়াচে মুখোমুখি হবে বিরাট-ব্রাথওয়েট। ৬ অগস্ট তিন ম্য়াচের টি-২০ সিরিজের তৃতীয় ও ফাইনাল ম্য়াচ। এরপর ভারত-ওয়েস্ট ইন্ডিজ তিন ম্য়াচের ওয়ান-ডে ও দু’ম্য়াচের টেস্ট সিরিজ খেলবে।

গত রবিবার ভারত তিন ফর্ম্য়াটের জন্য়ই দল ঘোষণা করে দিয়েছে। টি-২০ দলে রয়েছেন বিরাট কোহলি (ক্য়াপ্টেন), রোহিত শর্মা (ভাইস-ক্য়াপ্টেন), শিখর ধাওয়ান, কেএল রাহুল, শ্রেয়স আয়ার, মণীশ পাণ্ডে, ঋষভ পন্থ, ক্রুনাল পাণ্ডিয়া, রবীন্দ্র জাদেজা, ওয়াশিংটন সুন্দর, রাহুল চাহার, ভুবনেশ্বর কুমার, খলিল আহমেদ, দীপক চাহার এবং নভদীপ সাইনি।

Stay updated with the latest news headlines and all the latest Sports news download Indian Express Bengali App.

Web Title: Sunil narine kieron pollard recalled for 1st two t20is against india123694