বড় খবর

সুপার কাপ ২০১৮: ইস্টবেঙ্গলকে গুঁড়িয়ে চ্যাম্পিয়ন বেঙ্গালুরু

শূন্যই থেকে গেল বাংলার ভাঁড়ার। আই-লিগ, আইএসএল-এর পর এবার সুপার কাপও আসল না এই রাজ্যে। শুক্রবার ভুবনেশ্বরে বেঙ্গালুরু এফসি ইস্টবেঙ্গলকে ৪-১ হারিয়ে সুপার কাপ চ্যাম্পিয়ন হয়ে গেল।

Bengaluru FC thrash East Beng
ইস্টবেঙ্গলকে গুঁড়িয়ে চ্যাম্পিয়ন বেঙ্গালুরু

বেঙ্গালুরু-৪ (ভেকে ৩৯’, ছেত্রী ৬৯’ ও ৯০’, মিকু ৭১’)

ইস্টবেঙ্গল-১ ( ক্রোমা ২৮’)

শূন্যই থেকে গেল বাংলার ভাঁড়ার। আই-লিগ, আইএসএল-এর পর এবার সুপার কাপও আসল না এই রাজ্যে। শুক্রবার ভুবনেশ্বরে বেঙ্গালুরু এফসি ইস্টবেঙ্গলকে ৪-১ হারিয়ে সুপার কাপ চ্যাম্পিয়ন হয়ে গেল। একরাশ হতাশা নিয়েই কলকাতায় ফিরছে লাল-হলুদ।

এদিন কলিঙ্গ স্টেডিয়ামে ম্যাচের ২৮ মিনিটেই ইস্টবেঙ্গলকে এগিয়ে দেন আনসুমানা ক্রোমা। কাটসুমির কর্নার গুরপ্রীত সিং প্রতিহত করতে ব্যর্থ হলে অসাধারণ ওভারহেড বাইসাইকেল কিকে গোল করেন ক্রোমা। ৩৯ মিনিটে খেলার সমতা ফেরান রাহুল ভেকে। প্রাক্তন লাল-হলুদ ফুটবলারের হেডে বিরতির সময়ে স্কোরলাইন ১-১ হয়ে যায়। ম্যাচের ৬৭ মিনিটে বক্সের মধ্যে হ্যান্ডবল করে বসেন গুরবিন্দর সিং। সঙ্গে সঙ্গে পেনাল্টির বাঁশি বাজান রেফারি। তেকাঠিতে বল জড়াতে কোনও ভুল করলেন না সুনীল ছেত্রী। ম্যাচের ৭১ মিনিটে মিকুর গোলই একপ্রকার ম্যাচের ভাগ্য লিখে দিয়েছিল। কিন্তু সুনীলের জন্য এদিন আরও একটা গোল বরাদ্দ ছিল। ৯০ মিনিটে দলের জন্য চার নম্বর গোলটি করে লাল-হলুদ কফিনে শেষ পেরেক পুঁতে দেন।

২০১৩-তে ভারতীয় ফুটবল মানচিত্রে জন্ম নেয় আপাদমস্তক কর্পোরেট ক্লাব বেঙ্গালুরু এফসি। আইলিগ জিতেই অভিষেক স্মরণীয় করে রেখেছিলেন সুনীলরা। এরপর থেকে প্রতি বছরই একটা করে ট্রফি এসেছে কান্তিরাভায়। কিন্তু এবছরই সুনীলদের ট্রফি হীন কাটানোর একটা সম্ভাবনা তৈরি হয়েছিল। আইএসএল ফাইনালে হারার পর এদিন সুপার কাপ হারলে বেঙ্গালুরুর কোনও ট্রফিই আসত না। কিন্তু সুপার কাপের দৌলতেই শেষ পাঁচ বছরে পাঁচটা ট্রফি পেল বেঙ্গালুরু।

Get the latest Bengali news and Sports news here. You can also read all the Sports news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Super cup 2018 final bengaluru fc thrash east bengal 4 1 to lift inaugural super cup trophy

Next Story
আইপিএল ২০১৮: Chak De Phatte, গেইল ঝড়ে নাচছে পাঞ্জাবYuvraj Singh Dances In Dugout After Chris Gayle Hits Season's 1st Century
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com