সুরেশ রায়নার ঘরে নতুন অতিথি, আশা জাগাল ছোট্ট রিও

রায়নার প্রাক্তন সতীর্থ হরভজন সিং এবং তাঁর বর্তমান দল চেন্নাই সুপার কিংস, উভয়ের তরফেই টুইটারে আসে অভিনন্দন।

By: Kolkata  March 23, 2020, 9:59:17 PM

করোনাতঙ্কের আবহে খুশির খবর। বর্তমানে ভারতীয় ক্রিকেট দলের বাইরে থাকা চেন্নাই সুপার কিংসয়ের তারকা সুরেশ রায়না এবং তাঁর স্ত্রী প্রিয়াঙ্কার ঘরে এল নতুন অতিথি। সোমবার জন্ম নিল তাঁদের দ্বিতীয় সন্তান। ছবি-সহ এই সংবাদ ভারতের মিডল অর্ডার ব্যাটসম্যান ভাগ করে নিলেন টুইটারে। এর আগে ২০১৬ সালে তাঁদের মেয়ে গ্রাসিয়ার জন্মের পর এবার এল পুত্রসন্তান।

তাঁর টুইটে রায়না লেখেন, “শুভ সবকিছুর সূচনা – বিস্ময়, আশা, সম্ভাবনা, এবং এক উন্নত দুনিয়া! গর্বের সঙ্গে স্বাগত জানাচ্ছি আমাদের পুত্র এবং গ্রাসিয়ার ছোট্ট ভাই রিও রায়নাকে। সব সীমানা ছাড়িয়ে যেন বয়ে যেতে পারে ও, সবার জীবনে আনতে পারে শান্তি, পুনরুজ্জীবন এবং সম্পদ।”

রায়নার প্রাক্তন সতীর্থ হরভজন সিং এবং তাঁর বর্তমান দল চেন্নাই সুপার কিংস, উভয়ের তরফেই টুইটারে আসে অভিনন্দন। চেন্নাই সুপার কিংস এও জানিয়ে দেয়, রিও বা ‘কুট্টি থালা’ তাদের ‘ইয়েলো আরমি’র নবতম সদস্য।

২০০৮ সালে আইপিএল-এর সূচনার পর থেকেই চেন্নাই সুপার কিংস-এর অভিন্ন অংশ হয়ে থেকেছেন উত্তর প্রদেশের এই দাপুটে ব্যাটসম্যান। মোট ১৯৩ টি আইপিএল ম্যাচ খেলেছেন ৩৩ বছরের রায়না, রান করেছেন ৫,৩৬৮, ব্যাটিং গড় ৩৩.৩৪।

শুধু তাই নয়, অত্যন্ত বিত্তবান এই লীগে রায়নারই দ্বিতীয় সর্বোচ্চ রান। প্রথম স্থানে রয়েছেন বিরাট কোহলি, ১৭৭ টি  ম্যাচে ৫,৪১২ রান করে। রায়না শেষবার ভারতের জার্সি গায়ে মাঠে নামেন ২০১৮ সালে, তবে রাষ্ট্রীয় দলে ফেরত আসার ইচ্ছা প্রকাশ করেছেন একাধিকবার।

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Sports News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

Suresh raina baby boy name picture csk

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement

ট্রেন্ডিং
করোনা আপডেট
X