বড় খবর

দু বছর পর ক্রিকেটে! আইপিএল প্রত্যাবর্তন নিয়ে বড়সড় আপডেট রায়নার

এপ্রিল মে মাসের স্লটেই আইপিএলে আয়োজন করতে চাইবে বিসিসিআই। দেশে টুর্নামেন্ট আয়োজনে বদ্ধপরিকর সৌরভ গঙ্গোপাধ্যায় এন্ড কোং।

টানা দু বছর খেলার বাইরে ছিলেন। এবার প্রতিদ্বন্দ্বিতামূলক ক্রিকেটে ফিরতে চলেছেন তিনি। থাকছেন আইপিএলেও। দুবাইয়ে আয়োজিত আইপিএল থেকে সরে দাঁড়িয়েছিলেন ব্যক্তিগত কারণ দেখিয়ে। তারপর অনেক জলঘোলা হয়েছে। এবার ফের আইপিএলে ফিরছেন তিনি।

দৈনিক জাগরণ-এ সাক্ষাৎকরে রায়না সাফ জানিয়ে দিয়েছেন, তিনি ঘরোয়া ক্রিকেটে উত্তর প্রদেশকে নেতৃত্ব দিয়েই আইপিএল ময়দানে ফিরতে চান। উত্তর প্রদেশের হয়েই দেশের সেরা টি২০ লিগ সৈয়দ মুস্তাক আলি ট্রফিতে খেলবেন তিনি। তার আগে তিনি গত ১৫ অগাস্ট মহেন্দ্র সিং ধোনির সঙ্গেই আন্তর্জাতিক ক্রিকেটে অবসর ঘোষণা করেন।

আরো পড়ুন: চিনে মুসলিমদের উপর অত্যাচার, হুয়ায়েইয়ের সঙ্গে সম্পর্ক ছিন্ন ফরাসি বিশ্বকাপজয়ীর

আইপিএলের পর এখনও বিসিসিআইয়ের ঘরোয়া ক্রিকেটের সূচি ঘোষণা করেনি। সবকিছু ঠিকঠাক থাকলে বিসিসিআইয়ের মেগা-আইপিএল নিলামের আগেই সৈয়দ মুস্তাক আলি ট্রফি অনুষ্ঠিত হতে চলেছে। চলতি মাসের ২৪ তারিখেই বসছে বোর্ডের এপেক্স কাউন্সিলের বৈঠক। সেই বৈঠকেই আইপিএলের নিলাম নিয়ে চূড়ান্ত সিদ্ধান্ত নেবেন বোর্ড কর্তারা।

জানা গিয়েছে, পরের মাস থেকেই ঘরোয়া ক্রিকেট পুরোদমে চালু করে দিতে পারে বিসিসিআই। তবে এখনো এই বিষয় স্পষ্ট নয়। ঘটনা হল, সংক্রমণের রাশ পুরোপুরি নিয়ন্ত্রণে না আসায় বোর্ডের পক্ষ থেকেই কেবলমাত্র সীমিত ওভারের ক্রিকেট টুর্নামেন্টই চালু করা হতে পারে। এমন ভাবেই ঘরোয়া ক্রিকেটের সূচি ফেলা হবে যাতে তা শেষ হয় ঠিক ফেব্রুয়ারিতে। এতে ক্রিকেটাররা এপ্রিলের আইপিএলের আগে পর্যাপ্ত ম্যাচ প্র্যাকটিস পেয়ে যেতে পারে। নিলামের আগেও ক্রিকেটারদের দেখে নেওয়ার সুযোগ থাকছে আইপিএলের দলগুলির।

এপ্রিল মে মাসের স্লটেই আইপিএলে আয়োজন করতে চাইবে বিসিসিআই। দেশে টুর্নামেন্ট আয়োজনে বদ্ধপরিকর সৌরভ গঙ্গোপাধ্যায় এন্ড কোং। তবে করোনা ভাইরাস পুরোপুরি নিয়ন্ত্রণে এলে তবেই এদেশে ফের আইপিএল খেলা হবে। আর সুরেশ রায়না পাখির চোখ করছেন সৈয়দ মুস্তাক আলি ট্রফিকে। যাতে আইপিএলের আগে এই টুর্নামেন্টে পারফর্ম করে নিজের জাত চিনিয়ে দিতে পারেন তিনি।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Web Title: Suresh raina eyeing for syed mustaq ali trophy to perform before ipl

Next Story
টানা একসপ্তাহ কাঁচা মাংস খান মারাদোনা, মৃত্যুর পরেই প্রকাশ্যে রোমহর্ষক ঘটনা
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com