বড় খবর

ধোনির ‘কাছের’ রায়না পাল্টা দিলেন যুবিকে, সাফ জানালেন অসন্তোষ

২০১১ সালের বিশ্বকাপ মাতিয়ে দিয়েছিলেন যুবরাজ সিং। তবে যুবরাজ নয়। ধোনির পছন্দ ছিল সুরেশ রায়না।

যুবরাজকে এবার পাল্টা দিলেন সুরেশ রায়না। ধোনির প্রিয়পাত্র ছিলেন, সেই কারণেই নাকি যুবরাজের আগে প্রথম একাদশ বাছাইয়ে অগ্রাধিকার দেওয়া হত রায়নাকে। এমনটাই অভিযোগ জানিয়েছিলেন যুবরাজ। তার ই পাল্টা এদিন রায়না মুখ খুলে জানিয়ে দিলেন, ধোনি তাকে পছন্দ করতেন তাঁর প্রতিভার জন্যই। আইপিএল সহ জাতীয় দলের হয়ে খেলার সময় একাধিকবার তিনি তাঁর দক্ষতা প্রমাণ করেছেন।

মঙ্গলবার ফ্যানকোডের সঙ্গে সাক্ষাৎকার পর্বের সময় রায়না সাফ জানান, “ধোনি আমাকে অবশ্যই সমর্থন করত। ও আমাকে পছন্দ করত কারণ ও আমার প্রতিভা সম্পর্কে ওয়াকিবহাল ছিল। আমি ধোনি, সিএসকে, জাতীয় দলের হয়ে খেলার সময় একাধিকবার সাফল্য এনে দিয়েছি।”

স্পোর্টসটক এ দেওয়া সাক্ষাৎকারে যুবরাজ এর আগে বলেছিলেন, “সুরেশ রায়না সেই সময় দলে যথেষ্ট সাপোর্ট পেত। কারণ ওর মাথায় হাত ছিল স্বয়ং ধোনির। প্রত্যেক ক্যাপ্টেনেরই একজন ফেভারিট ক্রিকেটার থাকে। ধোনির ছিল রায়না।”

বিস্ফোরক সেই সাক্ষাৎকারে যুবি আরো বলেছিলেন, “ইউসুফ পাঠান সেই সময় ব্যাট হাতে ফর্মে ছিল। আমি ব্যাটের পাশাপাশি উইকেটও পাচ্ছিলাম। রায়না সেই সময় যদিও খেলতে পারছিল না।”

রায়নাকে খেলানোর ইচ্ছে থাকলেও ধোনি কেবলমাত্র ফর্মের জন্য যুবরাজকে নিতে বাধ্য হয়েছিল। সেকথা জানিয়ে বাঁ হাতি তারকা বলেন, “সেই সময় দলে কোনো বাঁ হাতি স্পিনার ছিল না। আমি উইকেট পাচ্ছিলাম। তাই আমাকে প্রথম একাদশে নিতে বাধ্য হয় ধোনি।”

এর পরেই রায়না এদিন বলেন, দলে কেউ ধোনির কাছের হলেও পারফর্ম না করতে পারলে ও কাউকে রেয়াত করত না। কয়েকবার ব্যর্থ হলেই ধোনি মৌখিকভাবে সেই ক্রিকেটারকে সতর্ক করে দিত।

রায়না বলেন, তিনিও বেশ কয়েকবার ব্যর্থ হওয়ার পর ধোনির কাছে ওয়ার্নিং পেয়েছিলেন। তিনি ধোনিকে বলেছিলেন, একই ভুলের পুনরাবৃত্তি হবে না।

Get the latest Bengali news and Sports news here. You can also read all the Sports news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Suresh raina slams yuvraj over his ms dhonis favourite comment

Next Story
মোদিকে কুমন্তব্য, পাক ক্রিকেটারের রোষের মুখে আফ্রিদি
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com