বড় খবর

রায়নার নাইটক্লাব-গ্রেফতারি নিয়ে মুখ খুলল সিএসকে, জানাল তারকার ভবিষ্যৎ

২০০৮ থেকেই রায়না সিএসকে পরিবারের সদস্য। সিএসকে নির্বাসনে থাকার সময় রায়না গুজরাত লায়ন্সের অধিনায়ক ছিলেন।

আইপিএলে দেখা যাবে রায়না। ফের একবার। অন্য কোনো দলে নয়। সিএসকের হয়েই খেলবেন তারকা ক্রিকেটার। এমনটাই জানিয়ে দিল চেন্নাই সুপার কিংস।

গত সংস্করণে টুর্নামেন্ট শুরুর ঠিক আগেই নাম তুলে নিয়েছিলেন রায়না। ব্যক্তিগত কারণ দেখিয়ে দেশে ফিরে এসেছিলেন তিনি। তারপর অনেক ঝড় বয়ে যায় রায়নার এই সিদ্ধান্ত ঘিরে। সেই সময় সিএসকে স্কোয়াডে একাধিক ক্রিকেটার কোভিড আক্রান্ত ছিলেন। অনেকে বলেন, হোটেল রুমের সমস্যার জন্য রায়নার সঙ্গে সিএসকে টিম ম্যানেজমেন্টের মন কষাকষি হয়।

আরো পড়ুন: ৮ দলের আইপিএল অতীত, ১০ দলের মেগা টুর্নামেন্ট করবে সৌরভের বোর্ড

সিএসকে থেকে সরে আসার পরই ধরে নেওয়া হয় রায়নার জন্য চেন্নাইয়ের দরজা হয়ত বন্ধ হয়ে গেল। তবে ফ্র্যাঞ্চাইজির এক শীর্ষস্থানীয় আধিকারিক জানিয়ে দিয়েছেন, ‘চিননা থালা’ আগামী আইপিএলে সিএসকের হয়েই খেলবেন।

রায়নাকে ছাড়া একদম হতাশাজনক পারফর্ম করেছে চেন্নাই। সাত নম্বর স্থানে আইপিএলে ফিনিশ করেছে হলুদ জার্সির দল। টানা সাত মরশুম আইপিএলের প্লে অফের ওঠার বিরল কৃতিত্ব ছিল তাদের। তবে এবার সেই নজির ধরে রাখতে পারেনি তারা। মুম্বই মিরর-কে সিএসকে এক আধিকারিক জানিয়ে দিয়েছেন, “রায়না আমাদের সঙ্গেই থাকছেন। ওঁর সঙ্গে বিচ্ছেদের কোনো প্রশ্নই নেই।”

সম্প্রতি রায়না সংবাদের শিরোনামে উঠে এসেছিলেন মুম্বইয়ের নাইটক্লাব থেকে গ্রেফতার হওয়ার পর। কোভিড প্রোটোকল ভঙ্গের অভিযোগে মাঝরাতে রায়না সহ একাধিক বলি তারকাদের গ্রেফতার করা হয়। পরে জামিনে ছেড়েও দেওয়া হয়। রায়নার নিজস্ব ম্যানেজমেন্ট সংস্থা পরে জানায়, মহারাষ্ট্র সরকারের কোভিড প্রোটোকল বিষয়ে তিনি অবহিত ছিলেন না।

রায়নার গ্রেফতারের প্রসঙ্গেও মুখ খুলেছে সিএসকে। সাফ জানিয়ে দেওয়া হয়েছে, “প্রচারমাধ্যম থেকেই আমরা ওঁর গ্রেফতারের বিষয়ে জানতে পেরেছি। এর সঙ্গে আমাদের পরিকল্পনায় কোনো বদল ঘটবে না। ও আমাদের সঙ্গেই থাকছে।”

২০০৮ থেকেই রায়না সিএসকে পরিবারের সদস্য। সিএসকে নির্বাসনে থাকার সময় রায়না গুজরাত লায়ন্সের অধিনায়ক ছিলেন। বাকি সব মরশুম হলুদ জার্সিতেই খেলেছেন। সিএসকের তিনবার ট্রফি জয়েই অবদান রয়েছে তারকা ব্যাটসম্যানের। সিএসকের হয়ে সর্বোচ্চ রান সংগ্রাহকও তিনি। ৪৫২৭ রান করেছেন তিনি। সবমিলিয়ে রায়না আইপিএলের দ্বিতীয় সর্বোচ্চ রান গেটার। ১৯৩ ম্যাচে ৫৩৬৮ রান করেছেন। শীর্ষে রয়েছেন কোহলি। ১৯২ ম্যাচে ৫৮৭৮ রান কোহলির সংগ্রহে।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Sports news here. You can also read all the Sports news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Suresh raina to play for csk confirms franchise official

Next Story
৮ দলের আইপিএল অতীত, ১০ দলের মেগা টুর্নামেন্ট করবে সৌরভের বোর্ড
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com