রশিদে মুগ্ধ সুষমা স্বরাজের মজার টুইট ফের ভাইরাল

গতবছর আইপিএল চলাকালীন সুষমার একটি টুইট ভাইরাল হয়ে গিয়েছিল। সানরাইজার্স হায়দরাবাদের আফগান স্টারকে নিয়ে তিনি একটি মজার মন্তব্য়ে মন ছুঁয়েছিলেন সবার।

By: Updated: August 7, 2019, 07:25:05 PM

সুষমা স্বরাজের প্রয়াণে শোকাহত গোটা দেশ। প্রথম মোদী সরকারে বিদেশমন্ত্রী হিসেবে তিনি পেয়েছিলেন প্রশ্নাতীত জনপ্রিয়তা। মন্ত্রীত্বে থাকাকালীন সুষমা বরাবরই ছিলেন ধরা ছোঁওয়ার মধ্য়ে। যে কোনও বিষয়ে তিনি সাহায্য়ের হাত বাড়িয়ে দিতেন। বিভিন্ন বিষয় নিয়ে টুইটারে তাঁর মত প্রকাশ করতেন তিনি। গতবছর আইপিএল চলাকালীন সুষমার একটি টুইট ভাইরাল হয়ে গিয়েছিল। সানরাইজার্স হায়দরাবাদের আফগান স্টারকে নিয়ে তিনি একটি মজার মন্তব্য়ে মন ছুঁয়েছিলেন সবার।

গতবছর আইপিএল-এর দ্বিতীয় কোয়ালিফায়ারে সানরাইজার্স হায়দরাবাদ আর কলকাতা নাইট রাইডার্স ডু-অর-ডাই ম্য়াচে মুখোমুখি হয়েছিল। রুদ্ধশ্বাস সেই ম্য়াচের সাক্ষী ছিল ইডেন গার্ডেন্স। রশিদ খানের অলরাউন্ড পারফরম্য়ান্সেই হায়দরাবাদ ফাইনালে উঠেছিল সেবার। ১০ বলে ৩৪ রান করার পাশাপাশি রশিদ ১৯ রান খরচ করে তিন উইকেট তুলে নেন। দলকে ১৪ রানে জিতিয়ে ট্রফির কাছে নিয়ে গিয়েছিলেন।

আরও পড়ুন: সুষমার প্রয়াণে শোকস্তব্ধ ক্রীড়ামহল, টুইট করলেন কোহলি থেকে গম্ভীর

আর এই ম্য়াচের পরেই রশিদ রাতারাতি স্টার হয়ে গিয়েছিলেন। যুদ্ববিধ্বস্ত দেশের ক্রিকেটীয় নায়ককে নিয়ে মেতে উঠেছিল ক্রিকেট পাগল দেশ ভারত। টুইটারে ট্রেন্ড করছিলেন রশিদ। তাঁর পারফরম্য়ান্সের জন্য়ই ৩০,০০০ টুইট করা হয়েছিল। প্রচুর ফ্য়ান দাবি জানিয়েছিলেন, রশিদকে দেওয়া হোক ভারতের নাগরিকত্ব। আর এরপরেই সুষমা রশিদকে টুইট করে লেখেন. “রশিদ, আমি সব টুইট দেখেছি। নাগরিকত্বের বিষয়টা বিদেশমন্ত্রকই দেখে।”

সুষমার টুইট দেখে আফগানিস্তানের রাষ্ট্রপতি আশরফ ঘনি ভারতের প্রধানমন্ত্রীকে নরেন্দ্র মোদীকে ট্য়াগ করে টুইট করেছিলেন। তিনি লিখেছিলেন, “রশিদ আমাদের নায়ক। ওর জন্য় আমরা গর্বিত। আমাদের প্লেয়ারদের নিজেদের স্কিল প্রদর্শনের একটা প্ল্য়াটফর্ম করে দেওয়ার জন্য় ভারতীয় বন্ধুদের ধন্য়বাদ। রশিদ মনে করিয়ে দেয় আফগানরা কিসের জন্য় সেরা। ও ক্রিকেট বিশ্বের সম্পত্তি। ওকে আমরা ছাড়ছি না।”

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Sports News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

Sushma swarajs tweet on afghanistans rashid khan

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement

ট্রেন্ডিং
বিশেষ খবর
X