সিডনিতে বৃষ্টি, কোহলি মজে গ্রিন স্যালাডে, ইনডোর প্র্যাকটিস ধোনিদের

সিডনিতে ফের বৃষ্টি। বৃহস্পতিবার মাঠেই নামতে পারল না কোহলি অ্যান্ড কোং। বাধ্য হয়ে ইন্ডোরের পথেই হাঁটল ভারতীয় দল। নেট প্র্যাকটিস করলেন মহেন্দ্র সিং ধোনি, রোহিত শর্মা ও আম্বাতি রায়ডুরা।

By: Sydney  Jan 10, 2019, 1:13:12 PM

সিডনিতে ফের বৃষ্টি। বৃহস্পতিবার মাঠেই নামতে পারল না কোহলি অ্যান্ড কোং। বাধ্য হয়ে ইন্ডোরের পথেই হাঁটল ভারতীয় দল। নেট প্র্যাকটিস করলেন মহেন্দ্র সিং ধোনি, রোহিত শর্মা ও আম্বাতি রায়ডুরা। বিসিসিআই নেট সেশনের ভিডিও টুইট করেছে। ইন্ডিয়ান ক্রিকেট টিমের থেকে ইনস্টাগ্রামেও ভিডিও শেয়ার করা হলো।

 

View this post on Instagram

 

Looking forward to a Hitman show? ???????? #AUSvIND #TeamIndia

A post shared by Team India (@indiancricketteam) on

অন্যদিকে বিরাট কোহলি টুইটারে একটি ছবি শেয়ার করেছেন সেখানে দেখা যাচ্ছে যে, তিনি কাঁটা চামচ ও ছুরিটিকে অনেকটা অস্ত্র ধরার মতো করেই হাতে তুলে নিয়েছেন। ক্যাপশন দিয়েছেন ‘ব্রিং ইট অন’। তিনি খাবারে বেছে নিয়েছেন গ্রিন স্যালাড।

আরও পড়ুন: সিডনিতে প্র্যাকটিস শুরু ধোনি-ধাওয়ানদের

তিন ম্যাচের ওয়ান-ডে সিরিজ খেলতে মঙ্গলবারই সিডনিতে চলে এসেছেন ধোনি, রোহিত, শিখর ধাওয়ান, রায়ডু, খালিল আহমেদ, কেদার যাদব ও যুজবেন্দ্র চাহালরা। বুধবার বিসিসিআই ঐচ্ছিক ট্রেনিং সেশন রেখেছিল টিম ইন্ডিয়ার জন্য়। ট্রেনিংয়ে দেখা মিলেছিল ধোনি, ধাওয়ান ও রায়ডুদের। বাকিরা কেউ প্র্যাকটিস করেননি। আগামী শনিবার অস্ট্রেলিয়ার বিরুদ্ধে তিন ম্যাচের ওয়ান-ডে সিরিজের প্রথম ম্যাচ বিরাটদের। খেলা হবে সিডনিতে। বৃহস্পতিবারই ছিল পুরো দলের প্রথম প্র্যাকটিস সেশন। কিন্তু বৃষ্টির জন্য তা বাধ সাধে।

অস্ট্রেলিয়ার বিরুদ্ধে ভারতের দল: বিরাট কোহলি, রোহিত শর্মা, কেএল রাহুল, শিখর ধাওয়ান, আম্বাতি রায়ডু, দীনেশ কার্তিক, কেদার যাদব, এমএস ধোনি, হার্দিক পাণ্ডিয়া, কুলদীপ যাদব, যুজবেন্দ্র চাহাল, রবীন্দ্র জাদেজা, ভুবনেশ্বর কুমার, খালিল আহমেদ, মহম্মদ শামি  ও মহম্মদ সিরাজ

 

Indian Express Bangla provides latest bangla news headlines from around the world. Get updates with today's latest Sports News in Bengali.


Title: Sydney weather forces Team India to practice indoors:সিডনিতে বৃষ্টি, কোহলি মজে গ্রিন স্যালাডে, ইনডোর প্র্যাকটিস ধোনিদের

Advertisement

ট্রেন্ডিং