বড় খবর

লজ্জার হারের পরেই দুঃসংবাদ! হাসপাতালে নিয়ে যাওয়া হল ভারতের সুপারস্টারকে

বড়সড় দুঃসংবাদ ভারতের। কাঁধে চোট পেলেন হার্দিক পান্ডিয়া। দ্বিতীয় ইনিংসে মাঠেই নামলেন না তারকা। স্ক্যান করা হয়েছে তারকার।

পাকিস্তানের কাছে শোচনীয় হারের পরে আরও দুঃসংবাদ। কাঁধে চোট পেয়ে হাসপাতালে ছুটলেন হার্দিক পান্ডিয়া। ব্যাট করার সময়ে কাঁধে সরাসরি আঘাত লাগে হার্দিকের।

বোর্ডের তরফে প্রেস রিলিজে জানিয়ে দেওয়া হয়, “হার্দিক পান্ডিয়া ব্যাট করার সময়ে ডান কাঁধে আঘাত পেয়েছেন। স্ক্যান করার জন্য হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে তাঁকে।”

ভারত পরের ম্যাচে খেলবে অক্টোবরের ৩১-এ। চোট গুরুতর হলে সারিয়ে ওঠার সুযোগ পাবেন তারকা অলরাউন্ডার। ২৮ বছরের তারকা রবিবার ব্যাট হাতে ১১ রানের বেশি করতে পারেননি। হ্যারিস রউফের বলে আউট হয়ে ফিরে যান তিনি। চোট পাওয়ার পরে আর ফিল্ডিং করতে নামেননি তিনি। হার্দিকের পরিবর্তে ঈশান কিষান ফিল্ডিং করতে নামেন।

আরও পড়ুন: নো বলে আউট রাহুল! ছবি ফাঁস হতেই আম্পায়ারের ওপর ফেটে পড়ল ভারতীয়রা

বিরাট কোহলির ৫৭ রানে ভর করে ভারত স্কোরবোর্ডে ১৫১ তুলেছিল। তবে তাতেও শেষ রক্ষা হয়নি। পাকিস্তানের দুই ওপেনার মহম্মদ রিজওয়ান এবং বাবর আজম দুজনেই সেই রান তুলে দেন।

হাইভেল্টেজ পাকিস্তান ম্যাচে নামার আগে হার্দিক পান্ডিয়া জানিয়েছিলেন, “পিঠ আপাতত ঠিকঠাক রয়েছে। সামান্য দুর্বলতা ছিল। আপাতত বোলিং করব না। গ্রুপ পর্বে না হলেও নকআউট পর্বে বল করতে দেখা যাবে আমাকে। টিম ম্যানেজমেন্ট ঠিক করবে কবে থেকে বোলিং করতে পারব।”

বিশ্বকাপে হার্দিকের জায়গা পাওয়ায় প্রশ্ন উঠেছিল ক্রিকেট মহলে। কারণ বহুদিন বল হাতে দেখা যায়নি তারকাকে। তবে ম্যাচ খেলতে নামার একদিন আগে কোহলি হার্দিকের পাশে দাঁড়িয়ে বলে দেন, ব্যাটসম্যান হিসেবে হার্দিকে ভরসা রয়েছে তাঁদের।

২০১৯-এর অক্টোবরের পিঠে অস্ত্রোপচার হয় হার্দিকের। আমিরশাহি পর্বে আইপিএলে মুম্বই ইন্ডিয়ান্সের হয়ে এক ম্যাচেও বল করেননি তিনি।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Sports news here. You can also read all the Sports news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: T 20 world cup 2021 india vs pakistan hardik pandya taken for scans after being hit on shoulder

Next Story
দুবাইয়ের খলিফা সম্রাট বাবর-ই! ভারতকে হারিয়ে বিশ্বকাপ-ইতিহাসে পাকিস্তান
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com