বড় খবর

ভারতের মুসলিমরাও পাকিস্তানের পাশে! ঐতিহাসিক জয়ে লাগামছাড়া বিতর্কিত মন্তব্য পাক মন্ত্রীর

পাকিস্তান জিততেই বিতর্কিত মন্তব্য করে বসলেন মন্ত্রী শেখ রশিদ। তারপরেই ব্যাপক সমালোচনার মুখে পড়েন পাক মন্ত্রী।

বিশ্বকাপে ১৩ বারের প্রচেষ্টায় অবশেষে ভারতকে হারিয়েছে পাকিস্তান। ১০ উইকেটে দুবাইয়ের স্টেডিয়ামে ঐতিহাসিক জয় সম্পন্ন করেছে পাক দল। তার পরেই চাঞ্চল্যকর মন্তব্যে বিতর্ক বাড়ালেন পাকিস্তানের গৃহমন্ত্রী শেখ রশিদ। বলে দিলেন, বিশ্বের সমস্ত মুসলিমরা এমনকি ভারতের মুসলিমদেরও সমর্থন পেয়েছেন বাবর আজমরা।

ভারতকে ১০ উইকেটে বিধ্বস্ত করার পরে উচ্ছ্বসিত হয়ে ভিডিও পোস্ট করেন মন্ত্রী শেখ রশিদ। সেই ভিডিওতে তাঁকে বলতে শোনা যাচ্ছে, “ভারতের বিরুদ্ধে পাকিস্তানের জয় ইসলামের জয়। বিশ্বের সমস্ত মুসলিমরাই আনন্দে উৎফুল্ল।” নিজের বার্তায় তিনি আরও বলেছেন, ভারত ম্যাচই বিশ্বকাপের ফাইনাল। “অতীতের বিশ্বকাপের ম্যাচের থেকে এই ম্যাচের উত্তেজনাই আলাদা ছিল।”

আরও পড়ুন: পাকিস্তানের কাছে টাকা নিয়েছেন শামি! ভারত হারতেই বিস্ফোরক নিশানায় তারকা

ভারতকে হারানোর পরে আপাতত গোটা পাকিস্তানে হিরোর মর্যাদায় আসীন বাবর আজম, মহম্মদ রিজওয়ান এবং শাহিন আফ্রিদি। ভারতকে শুরুতেই ধাক্কা দেন শাহিন আফ্রিদি। দুর্ধর্ষ ওপেনিং স্পেলে আফ্রিদি ভারতের টপ অর্ডারকে একাই ধসিয়ে দেন। দুই ওপেনার কেএল রাহুল এবং রোহিত শর্মা দুজনেই তাঁর শিকার। শেষ পর্যন্ত ৩ উইকেট নিয়ে ম্যাচ সেরার পুরস্কারও তুলে নেন আফ্রিদি। হাসান আলি খরুচে হলেও দুই উইকেট দখল করেছেন।

ভারত বিরাট কোহলির হাফসেঞ্চুরি এবং ঋষভ পন্থের ৩৯ রানে ভর করে কোনওরকমে স্কোরবোর্ডে ১৫১ তুলেছিল। জবাবে ব্যাট করতে নেমে খেলা একপেশে করে দেন দুই ওপেনার মহম্মদ রিজওয়ান এবং বাবর আজম। কোনও উইকেট না হারিয়েই লক্ষ্যে পৌঁছে যায় পাকিস্তান।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Sports news here. You can also read all the Sports news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: T 20 world cup 2021 pak minister controversial remark after india vs pakistan match

Next Story
পাকিস্তানের কাছে কি টাকা নিয়েছেন শামি! ভারত হারতেই বিস্ফোরক নিশানায় তারকা
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com