scorecardresearch

বড় খবর

অবশেষে স্বপ্নপূরণ নটরাজনের, অস্ট্রেলিয়াতেই থেকে যাচ্ছেন তারকা ভারতীয় পেসার

২০১৮ সালে ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে টেস্টে অভিষেক ঘটে মুম্বইয়ের এই তারকা পেসারের। তবে সফল হতে পারেননি।

অবশেষে স্বপ্নপূরণ নটরাজনের, অস্ট্রেলিয়াতেই থেকে যাচ্ছেন তারকা ভারতীয় পেসার

সীমিত ওভারের ক্রিকেটে সুযোগেই বাজিমাত করেছেন টি নটরাজন। এবার টেস্টেও ঢুকে পড়ার সুযোগ চলে এল তাঁর কাছে। সূত্রের খবর, টি নটরাজন, শার্দুল ঠাকুর এবং ওয়াশিংটন সুন্দরকে প্লেয়ারদের কভার আপ করার জন্য থেকে যেতে বলা হয়েছে। তিনজনেই টেস্ট স্কোয়াডে থাকলে আপাতত তাঁরা সফরের শেষ পর্যন্ত থাকছেন।

সীমিত ওভারে একদিনের সিরিজে হারলেও, টি২০-তে জয়লাভ করেছে ভারত। আর টেস্ট সিরিজ শুরুর আগেই মনোবল বাড়িয়েছে রোহিতের ফিটনেস টেস্টে উত্তীর্ণ হওয়ার ঘটনাও। যাইহোক, সীমিত ওভারের সিরিজ শেষেই শিখর ধাওয়ান, যুজবেন্দ্র চাহাল, হার্দিক পান্ডিয়া, দীপক চাহারদের মত ক্রিকেটারদের দেশে ফিরে আসতে হচ্ছে। তবে নটরাজনদের রেখে দেওয়া হচ্ছে ভবিষ্যতের প্ল্যানিংয়ের কথা ভেবে। যাতে সিরিজের মাঝপথে কারোর চোট লাগলে সঙ্গে সঙ্গে পরিবর্ত নেওয়ার সুযোগ থাকে সামনেই। সেই হিসাবে টেস্টেও অভিষেকের সামনেই তামিল তারকা।

আরো পড়ুন: চিনে মুসলিমদের উপর অত্যাচার, হুয়ায়েইয়ের সঙ্গে সম্পর্ক ছিন্ন ফরাসি বিশ্বকাপজয়ীর

মিড ডে-র এক প্রতিবেদনে লেখা হয়েছে, নটরাজনকে গোটা সফরেই রাখা হবে, তা একপ্রকার চূড়ান্তই ছিল। তবে শার্দুল ঠাকুর এবং ওয়াশিংটন সুন্দরের অন্তর্ভুক্তির ঘটনা অপ্রত্যাশিত।

জাতীয় দলের জার্সিতে স্বপ্নের অভিষেক ঘটিয়েছেন নটরাজন। ওডিআই এবং টি২০ দুই ধরণের ক্রিকেটেই অভিষেক হয়েছে চলতি অজি সফরে। তৃতীয় একদিনের ম্যাচে নজর কাড়ার পর তিনটে টি২০তেই খেলেন তিনি। ৬ উইকেট নিয়ে তিনিই সিরিজের সর্বোচ্চ উইকেট শিকারী।

শার্দুল ঠাকুর এবং ওয়াশিংটন সুন্দর দুজনেই সীমিত ওভারের ক্রিকেট স্পেশালিস্ট। তবে শার্দুল ইতিমধ্যেই টেস্টে একটি ম্যাচ খেলেছেন জাতীয় দলের জার্সিতে। ২০১৮ সালে ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে টেস্টে অভিষেক ঘটে মুম্বইয়ের এই তারকা পেসারের। তবে সফল হতে পারেননি। মাত্র একটি উইকেট সংগ্ৰহ করেছিলেন সেই টেস্টে। ওয়াশিংটন সুন্দর আবার টি২০ ও একদিনের দলে নিয়মিত হলেও এখনো টেস্টের ময়দানে দেখা যায়নি তাঁকে।

প্রথম টেস্ট খেলার পরেই সন্তান জন্মের জন্য দেশে ফিরে আসবেন বিরাট কোহলি। তিনটে টেস্টেই কোহলিকে ছাড়া খেলতে হবে টিম ইন্ডিয়াকে। যদিও রোহিত শেষ দুই টেস্টে যোগদান করছেন।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Stay updated with the latest news headlines and all the latest Sports news download Indian Express Bengali App.

Web Title: T natrajan along with shardul thakur and washington sundar to stay back in australia untill the end