scorecardresearch

বড় খবর

ধোনির কাছে বেনজির ‘প্রস্তাব’ পাক মহিলা সমর্থকের! সরস জবাব মাহিরও, দেখুন ভিডিও

মাঠে না নামলেও ধোনিকে নিয়ে বেজায় চিন্তায় পাকিস্তান দল। ভিডিওয় ধোনির কাছে আর্জি পাক মহিলা সমর্থকের।

ভারত পাকিস্তান দুই দলই টি২০ বিশ্বকাপে নিজেদের অভিযান শুরু করেছে রবিবার। ২০১৯-এর পরে এই প্ৰথম দুই দল বাইশ গজে মুখোমুখি। দুবাইয়ের স্টেডিয়ামে টিকিটের আকাশছোঁয়া চাহিদা। বিক্রি শুরু হওয়ার সঙ্গেই কার্যত উবে গিয়েছে টিকিট।

বিশ্বকাপের ট্র্যাকরেকর্ড ভারতের সঙ্গে। ওয়ানডেতে ৭-০, টি২০-তে ৫-০। সবমিলিয়ে ১৩-০ করার লক্ষ্যেই দুবাইয়ে নামবেন কোহলিরা। অধিনায়ক হিসেবে এখনও পর্যন্ত আইসিসি ট্রফি না জিতলেও এবার কোহলিকে টি২০ বিশ্বকাপে গাইড করার জন্য রয়েছেন মহেন্দ্র সিং ধোনি। ২০০৭-এ শেষবার টি২০ বিশ্বকাপে ভারত জিতেছিল ধোনির নেতৃত্বে। এবারই আবার অধিনায়ক হিসেবে শেষবারের মত টি২০ ফরম্যাটে নামছেন কোহলি।

আরও পড়ুন: ধোনিকে মারার জন্যই কুৎসিত বিমার! ভারত-পাক ম্যাচের আগে বিস্ফোরক স্বীকারোক্তি শোয়েবের

আর মহেন্দ্র সিং ধোনির কাছে পাকিস্তানের সমর্থকরা এবার কাতর আর্জি সমেত হাজির হল বিশ্বকাপের মেগা লড়াইয়ের ঠিক আগে। অনুশীলন সেরে ফেরার সময় কেএল রাহুল এবং ধোনি সরাসরি সামনে পড়ে গেলেন পাক মহিলা সমর্থকদের সামনে। সেখানেই পাক সমর্থকদের আর্জি, “রাহুল প্লিজ রবিবার ভাল খেলো না।” কিছুক্ষণ পরেই একই আবদারের মুখে পড়ে ধোনি বলে দেন, “আরে, আমাদের কাজটাই তো এটা।” সেই মহিলা ফ্যানকে বলতে শোনা যায়, “মাহি, এই ম্যাচ ছেড়ে দাও। এর পরের ম্যাচে পারফর্ম করো। এই ম্যাচে না, প্লিজ!”

ধোনি এবং কেএল রাহুলের কাছে ওয়াক মহিলা সমর্থকের আর্জি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করার পরেই তা ভাইরাল।

ধোনি ক্রিকেটার হিসেবে মাঠে নামবেন না। স্রেফ মেন্টর হিসাবে জাতীয় দলের সঙ্গে রয়েছেন। তাতেও যে দুশ্চিন্তায় পাকিস্তান। তা আর বলার অপেক্ষা রাখে না। রবিবার সন্ধ্যে ৭.৩০-এ নামছে দুই দেশ। শেষ হাসি কারা হাসবে, সেটাই এখন দেখার।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Stay updated with the latest news headlines and all the latest Sports news download Indian Express Bengali App.

Web Title: T20 world cup 2021 pak supporters come with a proposal to ms dhoni ahead of indo pak clash watch video