বড় খবর

ভারত-পাক ম্যাচে বারবার গালাগাল! ক্ষিপ্ত সানিয়ার বড় সিদ্ধান্ত সরাসরি, দেখুন ভিডিও

২৪ তারিখে ভারত বনাম পাকিস্তান মুখোমুখি হচ্ছে বিশ্বকাপের প্রথম ম্যাচে। সেই ম্যাচের আগে বড় ঘোষণা করলেন সানিয়া মির্জা।

সোশ্যাল মিডিয়া থেকে সরে দাঁড়াচ্ছেন সানিয়া মির্জা। আগামী রোববার ২৪ তারিখ ভারত টি২০ বিশ্বকাপে খেলতে নামছে পাকিস্তানের বিরুদ্ধে। সেই মহারণের কথা মাথায় রেখে বড় ঘোষণা করলেন টেনিস সুন্দরী। পাক তারকা শোয়েব মালিককে বিয়ে করেছেন সানিয়া। আর প্রত্যেক ভারত-পাক ম্যাচের আগে সোশ্যাল মিডিয়ায় কটূক্তির শিকার হন তিনি। ভিডিও পোস্ট করে এমনটাই জানালেন।

পাক তারকার সঙ্গে সানিয়ার সুখী দাম্পত্যজীবন বারবার টার্গেট করে সোশ্যাল মিডিয়ায় ট্রোলাররা। বিদ্বেষমূলক মন্তব্যে ভরিয়ে দেওয়া হয় টেনিস তারকাকে। সেই জন্যই বড় সিদ্ধান্ত নিলেন তিনি। সোশ্যাল মিডিয়ায় পোস্ট করা সানিয়ার ভিডিওর ক্যাপশন, “ভারত-পাক ম্যাচের বিদ্বেষ এবং সোশ্যাল মিডিয়া থেকে অদৃশ্য হয়ে যাচ্ছি।” সানিয়ার পোস্ট করা সেই ইনস্টাগ্রাম রিলে প্রতিক্রিয়া জানিয়েছেন যুবরাজ সিং-ও। কমেন্ট করেছেন, “খুব ভাল আইডিয়া।”

আরও পড়ুন: গতিতে ঝড় তুলতেন নিয়মিত! চোটে জর্জরিত অজি তারকার ৩১-এই অবসর

ভারত পাক মহারণকে অন্যান্য ম্যাচ বলে দিয়েছেন কোহলি। তবে বাবর আজম সরাসরি জানিয়েছেন, বিশ্বকাপে ভারতকে হারানোর রেকর্ড চূর্ণ করতে মরিয়া পাকিস্তান। বিশ্বকাপের ট্র্যাকরেকর্ডের কারণে রবিবার ফেভারিট তকমা জার্সিতে লাগিয়ে নামবে ভারত।

এদিকে, মঙ্গলবার বড় ঘোষণায় আম আদমি পার্টি দাবি জানিয়েছে, বিশ্বকাপে পাকিস্তানের বিরূদ্ধে ম্যাচ বয়কট করুক ভারত। কালকাজির বিধায়ক অতিশী এক সাংবাদিক সম্মেলনে জানিয়েছেন, “কাশ্মীরে ভারতীয়দের আক্রমণ করা হচ্ছে। আমি নিশ্চিত প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিও চান যাতে বিশ্বকাপে ভারত পাকিস্তানের বিপক্ষে না খেলে। বিরোধী থাকাকালীন বারবার উনি প্রশ্ন করতেন, দেশে সন্ত্রাস এবং ক্রিকেট একসঙ্গে চলতে পারে না।”

তবে বোর্ডের ভাইস প্রেসিডেন্ট সোমবার স্পষ্ট করে দিয়েছেন আইসিসির টুর্নামেন্টে পাকিস্তানের বিরুদ্ধে ভারত খেলতে বাধ্য। কোনওভাবেই একে এড়িয়ে যাওয়া সম্ভব নয়। শেষবার ২০১৯-এ ইংল্যান্ড বিশ্বকাপে ভারত খেলেছিল পাকিস্তানের বিরুদ্ধে।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Sports news here. You can also read all the Sports news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: T20 world cup 2021 sania mirza opts out of social media due to hatred during india pakistan clash

Next Story
ফাইনাল হেরে নিজেকেই দায়ী করলেন রুবেল, কী বললেন তিনি
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com