scorecardresearch

বড় খবর

পাক ম্যাচের শুরুতেই কেঁদে ফেললেন রোহিত, মেলবোর্নে হাজির বিরল দৃশ্য, দেখুন ভিডিও

রোহিত শর্মার চোখের জলে আবেগে ভাসল গোটা দেশ

পাক ম্যাচের শুরুতেই কেঁদে ফেললেন রোহিত, মেলবোর্নে হাজির বিরল দৃশ্য, দেখুন ভিডিও

প্ৰথমবার আইসিসি ইভেন্টে জাতীয় দলের নেতৃত্ব দিচ্ছেন। তাই আর চোখের জল সামলাতে পারলেন না ক্যাপ্টেন রোহিত শর্মা। আবেগে, চোখের জলে ভিজিয়ে দিলেন গোটা দেশকে।

জাতীয় সঙ্গীত চলার সময়েই রোহিতকে দেখা যায় অশ্রুসিক্ত চোখে। জাতীয় সঙ্গীত পর্ব শেষ হতেই হাসিমুখে হার্দিক পান্ডিয়াকে আলিঙ্গন করতে দেখা যায় মহাতারকাকে। রোহিতের এই আবেগী ভিডিও সঙ্গেসঙ্গেই নেট জগতে ভাইরাল হয়ে যায়।

মেলবোর্নে টসে জিতে প্ৰথমে বোলিং করার সিদ্ধান্ত নিয়েছে টিম ইন্ডিয়া। মেঘলা আবহাওয়া এবং সবুজ ঘাস থাকায় বোলিং নিতে দ্বিধা করেনি ভারত। আর রোহিতের সিদ্ধান্ত যে সঠিক ছিল তা ম্যাচের শুরুতেই প্রমাণ করে দেন অর্শদীপ এবং ভুবনেশ্বর কুমার। আর্শদীপ দুই ওপেনারকেই প্ৰথমে ফিরিয়ে দেন। আপাতত পাকিস্তানকে টানছেন শন মাসুদ এবং ইফতিকার আহমেদ।

আরও পড়ুন: পন্থ-চাহালকে বাদ দিল ভারত! পাকিস্তান ম্যাচে রোহিতদের দল নির্বাচনে ব্যাপক চমক

ভারত প্ৰথম একাদশ থেকে রবিবার বাইরে রেখেছে হর্ষল প্যাটেল, জুজবেন্দ্র চাহাল এবং ঋষভ পন্থকে। জসপ্রীত বুমরার অনুপস্থিতিতে মহম্মদ শামিকেই যে পেস বোলিংয়ের দায়িত্ব দেওয়া হবে, তা বোঝাই গিয়েছিল। তবে হর্ষল প্যাটেল এবং জুজবেন্দ্র চাহালকে বাইরে রেখে যে টিম বাছবে রোহিতরা, ভাবা যায়নি। অশ্বিনকে নিয়ে কার্যত চমকই দিল ইন্ডিয়া। বাবর এবং মহম্মদ রিজওয়ান অফস্পিনারদের খেলতে ততটা স্বচ্ছন্দ নন, সেই কারণেই সম্ভবত অশ্বিনের অন্তর্ভুক্তি। ডান হাতি ব্যাটসম্যানদের বিরুদ্ধে অশ্বিনের ক্যারম বল সহ অন্যান্য স্টক বল ম্যাচে ফারাক গড়ে দিতে পারে। সেকথা ভেবেই সম্ভবত দক্ষিণী স্পিনারকে নেওয়ার কথা ভেবেছেন রোহিত-দ্রাবিড়।

ঋষভ পন্থ যে টি২০ একাদশে প্ৰথম বাছাই নন, তা আগেই স্পষ্ট হয়ে গিয়েছিল। সুনীল গাভাস্কারদের মত অনেক ক্রিকেট বিশেষজ্ঞ পন্থকে পাক ম্যাচে প্ৰথম এগারোয় দেখতে চেয়েছিলেন। তাঁদের হতাশই হতে হল। একমাত্র উইকেটকিপার ব্যাটসম্যান হিসেবে যথারীতি ঠাঁই হয়েছে দীনেশ কার্তিকের।

ভারতীয় একাদশ:
রোহিত শর্মা, কেএল রাহুল, বিরাট কোহলি, সূর্যকুমার যাদব, হার্দিক পান্ডিয়া, দীনেশ কার্তিক, অক্ষর প্যাটেল, রবিচন্দ্রন অশ্বিন, মহম্মদ শামি, ভুবনেশ্বর কুমার

Follow Live Cricket updates in Bengali HERE

Stay updated with the latest news headlines and all the latest T20worldcup news download Indian Express Bengali App.

Web Title: Ind vs pak t20 world cup 2022 rohit sharma could not hold back tears during national anthem watch video