scorecardresearch

বড় খবর
এক ফ্রেমে কেন্দ্রীয় কয়লামন্ত্রী ও কয়লা মাফিয়া, বিজেপিকে বিঁধলেন অভিষেক

সেমি-যুদ্ধের আগেই শোয়েবের ভিডিওয় এ কোন ‘শাহরুখ’! উত্তাল কাণ্ডে চমকাল সমর্থকরাও, দেখুন

সেমিফাইনাল ম্যাচের আগেই শোয়েবের শাহরুখ-ভিডিওয় মজে দুই দেশ

সেমি-যুদ্ধের আগেই শোয়েবের ভিডিওয় এ কোন ‘শাহরুখ’! উত্তাল কাণ্ডে চমকাল সমর্থকরাও, দেখুন

সোশ্যাল মিডিয়ায় রীতিমত জনপ্রিয় শোয়েব আখতার। অবসরের পর সোশ্যাল মিডিয়ার মুখ হয়ে উঠেছেন ধীরে ধীরে। ক্রিকেট সংক্রান্ত বিষয়ে শোয়েবের জুড়ি মেলা ভার। নেদারল্যান্ডসের বিরুদ্ধে শেষ ম্যাচে দক্ষিণ আফ্রিকা হেরে বসায় পাকিস্তান সেমিতে খেলার সুযোগ পেয়েছে। দল শেষ চারে পৌঁছে যাওয়ায় গোটা দেশেই আপাতত উৎসবের মেজাজ।

প্ৰথম দুই ম্যাচে ভারত এবং জিম্বাবোয়ের কাছে হারের পর দারুণভাবে বাকি ম্যাচে কামব্যাক করেছে পাকিস্তানি দল। শেষ তিন ম্যাচে টানা তিনটে জিতেছে শাহিন আফ্রিদিরা। সেমিফাইনালে পাকিস্তান বুধবার মুখোমুখি হচ্ছে নিউজিল্যান্ডের বিরুদ্ধে। সিডনিতে। সেই ম্যাচের আগেই সোশ্যাল মিডিয়ায় ভক্তদের মুখোমুখি হয়েছিলেন শোয়েব আখতার। সমর্থকদের সঙ্গে আলোচনার সেই ভিডিওই আপাতত ভাইরাল। কারণ এক সমর্থক রীতিমত শাহরুখ খানকেই নকল করছিলেন।

আরও পড়ুন: এই খাবার খেয়েই মাঠে চার-ছক্কার বন্যা বইয়ে দিচ্ছেন! সূর্যকুমারের ডায়েট-রহস্য ফাঁস অবশেষে

সেই ভিডিওয় শোয়েব আখতারকে গাড়ির মধ্যে বসে থাকতে দেখা যাচ্ছে। সমর্থকরা ছিল বাইরে। তিনি পাক সমর্থকদের দলের জন্য কোনও পরামর্শ দেওয়ার কথা জিজ্ঞাসা করেন। শেষে ফারহান নামের এক সমর্থক পাল্টা শোয়েবকে তাঁর মতামতের কথা জানাতেও বলেন। তিনিই জানান, বলিউড অভিনেতা শাহরুখ খানের ভক্ত তিনি।

সেই ফ্যানকে দেখা যায় ১৯৯৯ সালে শাহরুখের ছবি বাদশার এক সংলাপ বলতে। দীর্ঘ সেই ডায়লগের মাঝে শোয়েব সেই ভক্তকে থামিয়ে বলে দেন, “আরে উনি শাহরুখ খান। এত লম্বা ডায়লগ উনি বলেন না!” ‘আওয়াম কি আওয়াজ’ ক্যাপশন লিখে শোয়েব ভিডিও পোস্ট করেন সোমবার। তারপরে থেকেই সেই ভিডিও ভাইরাল। সোশ্যাল মিডিয়ায় নেটিজেনরা শোয়েবকে সুন্দর এই ভিডিও শেয়ার করার জন্য ধন্যবাদ জানান। শাহরুখ ভক্তরাও প্রশংসা করেছেন এই ভিডিওটির।

Stay updated with the latest news headlines and all the latest T20worldcup news download Indian Express Bengali App.

Web Title: Shoaib akhtar viral video interacting with fans imitating shah rukh khan watch