ব্যর্থতার ধাক্কায় অবসরের পথে ভারতের একের পর এক তারকা! মারাত্মক ভবিষৎবাণী গাভাসকারের Sports: T20 World Cup 2022: Hardik Pandya to be given captaincy predicts Sunil Gavaskar | Indian Express Bangla

ব্যর্থতার ধাক্কায় অবসরের পথে ভারতের একের পর এক তারকা! মারাত্মক ভবিষৎবাণী গাভাসকারের

একের পর এক তারকা কি অবসর নেবেন বিশ্বকাপ ব্যর্থতার পর

ব্যর্থতার ধাক্কায় অবসরের পথে ভারতের একের পর এক তারকা! মারাত্মক ভবিষৎবাণী গাভাসকারের

১০ উইকেটে লজ্জাজনক হার হজম করেছে ভারত। আর এই হারের ধাক্কা সইতে না পেরে বেশ কয়েকজন সিনিয়র তারকা অবসরের পথে হাঁটতে পারেন। এমনটাই মনে করছেন কিংবদন্তি সুনীল গাভাসকার। সেই সঙ্গে সানি মনে করছেন হার্দিক পান্ডিয়া হয়ত টি২০’র নেতা হতে চলেছেন। যদি একান্তই রোহিত শর্মা নেতৃত্ব থেকে পদত্যাগ করেন।

গাভাসকার স্টার স্পোর্টসে বলে দিয়েছেন, “আইপিএলে প্ৰথম আবির্ভাবেই নেতা হিসেবে ট্রফি জেতার পরেই টিম ম্যানেজমেন্টের নজরে রয়েছেন হার্দিক। ভবিষ্যতে হার্দিকই নেতা হতে চলেছেন। হয়ত দেখা গেল বেশ কয়েকজন জাতীয় দলের তারকা এই হারের পরে অবসর নিয়ে ফেলল। অনেক প্লেয়াররা অবসরের চিন্তাভাবনা করবে। মধ্য তিরিশে থাকা অনেক ভারতীয় ক্রিকেটার জাতীয় দলে নিজেদের ভবিষ্যত নিয়ে নতুন করে ভাবতে বাধ্য হবে।”

আরও পড়ুন: টিম ইন্ডিয়ার হেড কোচ হচ্ছেন লক্ষ্মণ! বিশ্বকাপ-ব্যর্থতার মধ্যেই বড় ঘোষণার পথে বোর্ড

বৃহস্পতিবার ভারতকে কার্যত দাঁড়াতেই দেয়নি ইংল্যান্ড। ভারতের ১৬৯ রানের টার্গেট চেজ করতে নেমে ম্যাচ ফিনিশ করে দেন দুই ইংরেজ ওপেনার আলেক্স হেলস এবং জস বাটলার। দুজনের জোড়া হাফসেঞ্চুরিতে ইংল্যান্ড সহজে জয় লাভ করে। বিরাট কোহলি টুর্নামেন্টের সর্বোচ্চ রান স্কোরার হলেও কেএল রাহুল, রবিচন্দ্রন অশ্বিন, দীনেশ কার্তিকের মত তিরিশ পেরোনো তারকাদের ভবিষ্যত নিয়ে প্রশ্ন তুলে দিয়েছে টি২০ বিশ্বকাপ।

Stay updated with the latest news headlines and all the latest T20worldcup news download Indian Express Bengali App.

Web Title: T20 world cup 2022 hardik pandya to be given captaincy predicts sunil gavaskar

Next Story
বোলিংয়ের জন্যই ভরাডুবি! লজ্জার হারের পরেই ভুবি-শামিদের দিকে বিষ্ফোরক আঙুল রোহিতের