scorecardresearch

বড় খবর

বোলার নয়, নিজেই নিজেকে আউট করলেন, হল্যান্ড ম্যাচে একী কাণ্ড রাহুলের! দেখুন ভিডিও

ফর্মে ফেরার মোক্ষম সুযোগ হাতছাড়া করলেন কেএল রাহুল

বোলার নয়, নিজেই নিজেকে আউট করলেন, হল্যান্ড ম্যাচে একী কাণ্ড রাহুলের! দেখুন ভিডিও

পাকিস্তান ম্যাচে ব্যর্থ হওয়ার পরে সমালোচনার ঝড় বয়ে গিয়েছিল। নেদারল্যান্ডসের বিরুদ্ধে ফর্মে ফেরার মোক্ষম সুযোগ ছিল কেএল রাহুলের সামনে। তবে ডাচদের সামনেও খাপ খুলতে পারলেন না রাহুল। ১২ বলে মাত্র ৯ রান করে লেগ বিফোর আউট হয়ে যান তিনি। পল ভ্যান মিকারেনের বলে।

তবে ঘটনা হল, আম্পায়ার বোলারের আবেদনে সাড়া দিয়ে আউট দিয়ে দিলেও রিভিউ নেওয়ার সুযোগ ছিল রাহুলের সামনে। অথচ সেই সুযোগ না নিয়ে সরাসরি প্যাভিলিয়নের পথে হাঁটা দেন তারকা। তাঁকে দেখা যায় নন স্ট্রাইকার রোহিত শর্মার সঙ্গে সামান্য আলোচনা করে রিভিউ না নেওয়ার সিদ্ধান্ত নেন। রোহিত শর্মা রিভিউয়ের জন্য জোরাজুরি করলেও তাতে কর্ণপাত করেননি কেএল রাহুল। পরে রিপ্লেতে হক আই সিস্টেমে দেখা যায়, বল মোটেই উইকেটে লাগছিল না। রিভিউ না নিয়ে তিনি যে পরে নিজের হাত কামড়ালেন, তা স্পষ্ট।

আরও পড়ুন: বাংলাদেশকে নিয়ে ছেলেখেলা করল প্রোটিয়াজরা! লজ্জার রেকর্ড হারে মুখ থুবড়ে পড়ল টাইগাররা

যাইহোক, ভারত বৃহস্পতিবার নেদারল্যান্ডসের বিরুদ্ধে স্কোরবোর্ডে ১৭৯/২ তুলল। কেএল রাহুল ব্যর্থ হলেও বিরাট কোহলি (৪৪ বলে ৬২), রোহিত শর্মা (৩৯ বলে ৫৩), সূর্যকুমার যাদব (২৫ বলে ৫১) তিনজনই হাফসেঞ্চুরি করে যান।

কেএল রাহুল ফিরে যাওয়ার পরে রোহিত-বিরাট জুটিতে ৭৩ রান ওঠে। রোহিত ফিরে যাওয়ার পরে রান তোলার গতি বাড়িয়ে ঝড় তুলে যান বিরাট কোহলি, সূর্যকুমার যাদব। সূর্যকুমার যাদব ২০০-র স্ট্রাইক রেট নিয়ে ডেথ ওভার মাতিয়ে দেন। শেষ বলে ছক্কা হাঁকিয়ে নিজের ব্যক্তিগত ফিফটি পূর্ণ করে যান।

Stay updated with the latest news headlines and all the latest T20worldcup news download Indian Express Bengali App.

Web Title: T20 world cup 2022 indian opener kl rahul decides not to review against netherlands despite being not out