scorecardresearch

বড় খবর

পাকিস্তানিদের ব্যবহারে ব্যাপক ক্ষুব্ধ পাঠান! বাবররা ফাইনালে উঠতেই বোমা ফাটালেন তারকা

পাকিস্তানের ওপর চটে লাল ইরফান পাঠান

পাকিস্তানিদের ব্যবহারে ব্যাপক ক্ষুব্ধ পাঠান! বাবররা ফাইনালে উঠতেই বোমা ফাটালেন তারকা

নিউজিল্যান্ডকে দুরমুশ করে বহু বছর পর বিশ্বকাপের ফাইনালে উঠেছে পাকিস্তান। গোটা দেশে আপাতত সেলিব্রেশনের মেজাজ। ওয়াকার ইউনিস থেকে ওয়াসিম আক্রম, শোয়েব আখতার সকলেই দলের দুর্ধর্ষ পারফরম্যান্সের প্রশংসায় পঞ্চমুখ। শোয়েব আখতার তো পাক-নিউজিল্যান্ড ম্যাচের পরেই ভারতকে তৈরি থাকার হুঙ্কার দিয়ে রেখেছে।

তবে এবার পাকিস্তানের উদ্দেশ্যে বোমা ফাটালেন ইরফান পাঠান। জোড়া টুইটে পাকিস্তানকে তীব্র বিদ্রূপে ভাসিয়ে দিলেন প্রাক্তন পেসার। জাতীয় দলের প্রাক্তন অলরাউন্ডার কেন পাকিস্তানের ওপর অসন্তুষ্ট, তা জানা যায়নি। টুইটারে, প্ৰথমে পাঠান লেখেন, “ওহে পড়শিরা, খেলায় হার-জিত তো হতেই থাকবে। তবে মাধুর্য তোমাদের বিষয় নয়।”

আরও পড়ুন: ইংল্যান্ড ম্যাচে চূড়ান্ত ভারতের একাদশ! হয়ত বাদ পড়ছেন দলের অভিজ্ঞতম তারকা

পাকিস্তান ফাইনালে ওঠার পরেই পাক সমর্থকদের একাংশ ভারতের উদ্দেশ্যে কুরুচিকর মন্তব্য করে চলেছেন সোশ্যাল মিডিয়ায়। সম্ভবত সেই জন্যই পাঠানের এই টুইট-বিস্ফোরণ। প্লেয়াররা নন, সমর্থকদের ব্যবহারেই তিনি যে বেজায় বিরক্ত তা স্পষ্ট করার জন্যই দ্বিতীয় টুইটে লিখেছেন, “এটা প্লেয়ারদের জন্য নয়। কখনও।”

অস্ট্রেলিয়ায় টি২০ বিশ্বকাপে ধারাভাষ্য করার কাজে রয়েছেন ইরফান পাঠান। গ্রুপ পর্বে ভারতের হাতে রুদ্ধশ্বাস ম্যাচে পাকিস্তান হারার পরেই টিম ইন্ডিয়ার সঙ্গে পাঠানকে সেলিব্রেশনে মেতে উঠতে দেখা গিয়েছিল।

যাইহোক, সেমিতে নিউজিল্যান্ড সিডনির স্লো পিচে দাঁড়াতেই পারেনি পাকিস্তানের সামনে। প্ৰথমে ব্যাট করে কিউইরা ড্যারেল মিচেলের হাফসেঞ্চুরি এবং কেন উইলিয়ামসনের ৪৬ রানে ভর করে ১৫২/৪-এর বেশি তুলতে পারেনি। জবাবে দেড়শোর সামান্য বেশি রান তাড়া করতে নেমে ম্যাচ প্ৰথমেই খতম করে দেন দুই পাক ওপেনার বাবর আজম, মহম্মদ রিজওয়ান। দুজনেই হাফসেঞ্চুরি হাঁকিয়ে যান। ১০৫ রানের ওপেনিং পার্টনারশিপ গড়ার পরে পাকিস্তানের হারার কথা নয়। তা হয়ওনি।

আরও পড়ুন: ইন্ডিয়া রেডি থেকো! পাকিস্তান ফাইনালে উঠতেই ভারতকে শাসানি শোয়েবের, দেখুন ভিডিও

পাকিস্তানের দুর্ধর্ষ জয়ে শোয়েব আখতার ভারতকে প্রচ্ছন্ন হুমকি দিয়ে জানিয়েছেন, “ভারত, আমরা পৌঁছে গেলাম। তোমরা কি প্ৰস্তুত? আবার এমসিজিতেই খেলা হবে। ১৯৯২ সালের বিশ্বকাপের পুনরাবৃত্তি হতে পারে। আমি চাই ভারত ফাইনালে উঠে পাকিস্তানের মুখোমুখি হোক।”

নিজের ইউটিউব চ্যানেলে স্পিডস্টার জানিয়ে দিয়েছেন, “পাকিস্তান, তোমাদের শুভেচ্ছা। পাকিস্তানি সমর্থকদের প্রার্থনা পূরণ হয়েছে। কারণ আমি নিজেই ভাবতে পারিনি পাকিস্তান টিম গ্রুপ পর্বের গন্ডি পেরোবে। জিম্বাবোয়ের কাছে পাকিস্তান হারার পরে ভেবেছিলাম নেদারল্যান্ডসের কাছে দক্ষিণ আফ্রিকার হার কার্যত অসম্ভব। ধন্যবাদ পাকিস্তান। তোমাদের জন্যই এখন বিশ্বাস হচ্ছে, এখন কোনওকিছুই পাকিস্তানকে থামাতে পারবে না।”

Stay updated with the latest news headlines and all the latest T20worldcup news download Indian Express Bengali App.

Web Title: T20 world cup 2022 irfan pathan slams pakistan after semi final win against new zealand