scorecardresearch

বড় খবর
এক ফ্রেমে কেন্দ্রীয় কয়লামন্ত্রী ও কয়লা মাফিয়া, বিজেপিকে বিঁধলেন অভিষেক

ভারতকে ধ্বংস করে দেবে ইংল্যান্ড! বিশ্বকাপের বড়সড় ভবিষ্যৎবাণীতে তুলকালাম ফেললেন শোয়েব

ভারত-ইংল্যান্ড ম্যাচের ভবিষ্যৎবাণী করে ফেললেন শোয়েব আখতার

ভারতকে ধ্বংস করে দেবে ইংল্যান্ড! বিশ্বকাপের বড়সড় ভবিষ্যৎবাণীতে তুলকালাম ফেললেন শোয়েব

একদিন আগেই নিউজিল্যান্ডকে বিধ্বস্ত করে পাকিস্তান ফাইনালে পৌঁছে গিয়েছে। এডিলেড ওভালে ইংল্যান্ডকে হারালেই ভারত উঠবে ফাইনালে। লোভনীয় ভারত-পাক ফাইনাল হতে পারে। তার আগে দ্বিতীয় সেমিফাইনালে ভারত না পাকিস্তান- কে জিতবে তার ভবিষ্যৎবাণী করে দিলেন শোয়েব আখতার।

পাকিস্তান টিভি চ্যানেল এআরওয়াই-কে স্পিডস্টার জানিয়ে দিয়েছেন, ইংল্যান্ড যদি এডিলেডে রান চেজ করতে নামে তাহলে ভারতকে উড়িয়ে দেবে জস বাটলারের দল। “ভারত চেজ করতে পছন্দ করবে। ইংল্যান্ডও চাপের মুখে ভেঙে পড়ে। আমার ধারণা ইংল্যান্ড যদি দ্বিতীয় ইনিংসে ব্যাট করে তাহলে ভারতকে ধ্বংস করে দেবে। যে দলই চেজ করবে, তারাই জিতবে। এতে সবথেকে বেশি মজা কারা পাবে? আইসিসি আর সম্প্রচারকারী সংস্থা।”

আরও পড়ুন: বিশ্বকাপ চাই না, কোহলিকে দাও! পাকিস্তানি সমর্থকের কাতর আর্তিতে তোলপাড় দুনিয়া, দেখুন ভিডিও

তবে ফাইনালে যে দলই উঠুক না কেন, শোয়েব আখতার ভারত-পাকিস্তানকেই চূড়ান্ত লড়াইয়ে দেখতে চান। তাঁর বক্তব্য, “ভারত-পাকিস্তান ম্যাচ রি-ম্যাচ হোক ফাইনালে, সেটাই চাইব। যেভাবে ১৯৯২ বিশ্বকাপে পাকিস্তান নিউজিল্যান্ডকে হারিয়ে ফাইনালে পৌঁছে সেখানে ইংল্যান্ডকে হারিয়ে চ্যাম্পিয়ন হয়। এবারেও মনে হয় ইংল্যান্ড ভারতকে হারিয়ে ফাইনালে উঠবে। আমরা শেষে ইংল্যান্ডকে হারিয়ে ট্রফি জিতব।”

আরও পড়ুন: পাকিস্তানিদের ব্যবহারে ব্যাপক ক্ষুব্ধ পাঠান! বাবররা ফাইনালে উঠতেই বোমা ফাটালেন তারকা

এর আগে বিশ্বকাপের শুরুতেই ভারত মুখোমুখি হয়েছিল পাকিস্তানের বিরুদ্ধে। কোহলি-ম্যাজিকে সেবার পাক-বধ করে ভারত। কোহলির কেরিয়ারের অন্যতম সেরা ৫২ বলে ৮৩ রানের ইনিংসে পাকিস্তানের বিরুদ্ধে কার্যত হারা ম্যাচ জিতে যায় ইন্ডিয়া।

ইংল্যান্ডের বিরুদ্ধে ভারত কিন্তু প্ৰথমে ব্যাট করছে। শোয়েব আখতারের ভবিষ্যৎবাণী নিশ্চিত করে জস বাটলাররা ভারতকে হারাতে পারেন কিনা, সেটা সময়ই বলবে।

Stay updated with the latest news headlines and all the latest T20worldcup news download Indian Express Bengali App.

Web Title: T20 world cup 2022 semi final ind vs eng england will beat india if bat second reckon shoaib akhtar