scorecardresearch

বড় খবর

পাক সমর্থকদের হাতে তীব্র আক্রান্ত পাঠান! কুরুচির পরিচয় দিয়ে শোয়েবের নিশানাতেও ভারতীয় তারকা

পাকিস্তানের কাছে আক্রান্ত ইরফান পাঠান

পাক সমর্থকদের হাতে তীব্র আক্রান্ত পাঠান! কুরুচির পরিচয় দিয়ে শোয়েবের নিশানাতেও ভারতীয় তারকা

ভারত সেমিফাইনাল থেকে শোচনীয় হারে বিদায় নিয়েছে। অন্যদিকে, পাকিস্তান নিউজিল্যান্ডকে হারিয়ে ফাইনালে জায়গা করে নিয়েছে। তবে ভারত-পাক বিতর্ক থামছেই না। পাক প্রধানমন্ত্রী শাহবাজ শরিফ ভারতকে তীব্র অপমান করেছিলেন। ওয়াসিম আক্রম থেকে পিসিবি চেয়ারম্যান রামিজ রাজাও ভারতীয় ক্রিকেট দলকে নিয়ে কটূক্তি করতে দ্বিধা করেননি।

পরপর বিতর্কের সাম্প্রতিক সংযোজন ইরফান পাঠান। পাকিস্তানিদের তীব্র রোষানলে তিনি। গ্রুপ পর্বেই পাকিস্তানি সমর্থকদের কাছে নিগৃহীত হয়েছিলেন। পাকিস্তানি সমর্থকদের অটোগ্রাফ দেওয়ার সময় পাক সমর্থকদের একাংশ কুরুচিকর ভাষায় আক্রমণ করে বসেন ইরফান পাঠানকে।

আরও পড়ুন: পাকিস্তানিদের ব্যবহারে ব্যাপক ক্ষুব্ধ পাঠান! বাবররা ফাইনালে উঠতেই বোমা ফাটালেন তারকা

তারপরেই বিতর্কের দাবানল জ্বালিয়ে পাঠান টুইট করে বসেন, খেলায় হার-জিত থাকবেই। তবে পাকিস্তানিরা কখনই মর্যাদা পাবে না! সেই টুইটের পর ঝড় বয়ে গিয়েছিল সোশ্যাল মিডিয়ায়। তবে ভারত ইংল্যান্ডের কাছে লজ্জাজনক ভাবে পর্যুদস্ত হওয়ার পর এবার শোয়েব আখতার পাঠানকে একহাত নিলেন।

পাক সমর্থকদের হাতে আক্রমণের শিকার হওয়া পাঠানকে পাল্টা টুইটে আখতার লিখলেন, “আরে ভাই কী হয়েছে? কেউ যদি কিছু বলে, আমাকে জানাও। আমি বকে দেব।” পাঠানের সমর্থনে পাশে দাঁড়ালেও টুইটের শ্লেষাত্মক ভঙ্গি মোটেই নজর এড়িয়ে যায়নি ক্রিকেট দুনিয়ার। পাঠান অবশ্য সেই শ্লেষ গায়ে না মেখেই পাল্টা জানালেন, “স্টেডিয়ামে একটু বদমায়েশির শিকার হয়েছিলাম। বাকিটা তো তুমিই জানোই। আমি নিজেকে সামলাতে পারব। অনেক ভালোবাসা ভাই।”

ঘটনা হল, শোয়েব-পাঠান ঠান্ডা মাথায় একে অন্যের প্রত্যুত্তর দিলেও সোশ্যাল মিডিয়ায় ইরফান পাঠান ভারতের হারের পর ভয়ানকভাবে ট্রোলিংয়ের শিকার। পাঠানকে করা পাকিস্তানিদের ট্রোল, মিমের বন্যায় ভাসছে নেট দুনিয়া।

ভারত সেমিফাইনালে কোনও লড়াই-ই দিতে পারেনি। প্ৰথমে ব্যাট করে ভারত স্কোরবোর্ডে ১৬৮ তুলেছিল। কেএল রাহুল আরও একবার ব্যর্থ হয়েছিলেন। রোহিত শর্মাও শুরু করে বেশিক্ষণ টানতে পারেননি। তবে দারুণ ফর্মের ধারাবাহিকতা বজায় রেখে কোহলি হাফসেঞ্চুরি করে যান। ৩৩ বলে ৬৩ রানের ইনিংসে শেষদিকে ঝড় তুলে যান হার্দিক পান্ডিয়া।

আরও পড়ুন: বিশ্বকাপে কলঙ্কিত ভারত! রোহিতদের কাটা ঘায়ে নুনের ছিটে দিয়ে চরম অপমান এবার পাক প্রধানমন্ত্রীর

বল হাতে একদমই ব্যর্থ ভুবনেশ্বর, শামিরা। ইংল্যান্ডের দুই ওপেনার জস বাটলার, আলেক্স হেলসই সহজে রান তাড়া করে জিতিয়ে দেন দলকে। আপাতত মেলবোর্নে বাটলারের ইংল্যান্ড ট্রফি জয়ের লড়াইয়ে নামবেন পাকিস্তানের বিরুদ্ধে।

Stay updated with the latest news headlines and all the latest T20worldcup news download Indian Express Bengali App.

Web Title: T20 world cup 2022 shoaib akhtar takes a dig at irfan pathan for his graceful comment