scorecardresearch

বড় খবর

বিশ্বকাপে খেলতে গিয়ে ধর্ষণের অভিযোগ, শ্রীলঙ্কার তারকা ক্রিকেটার আপাতত পুলিশের কব্জায়

বিশ্বকাপে খেলতে গিয়ে কেলেঙ্কারি করল শ্রীলঙ্কার তারকা ক্রিকেটার

বিশ্বকাপে খেলতে গিয়ে ধর্ষণের অভিযোগ, শ্রীলঙ্কার তারকা ক্রিকেটার আপাতত পুলিশের কব্জায়

বিশ্বকাপে খেলতে গিয়ে নক্কারজনক কাণ্ড করে বসলেন শ্রীলঙ্কান ক্রিকেটার ধনুষ্কা গুনতিলকে। ধর্ষণের অভিযোগে বিশ্বকাপ চলাকালীনই গ্রেফতার হলেন তিনি। রবিবার একদম ভোরে শ্রীলঙ্কান তারকাকে সিডনি পুলিশ গ্রেফতার করে সিডনি থানায় নিয়ে যায়। নভেম্বরের ২ তারিখে এক মহিলার বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ উঠেছে ৩১ বছরের ক্রিকেটারের বিপক্ষে।

শ্রীলঙ্কা দলের তরফে সংবাদসংস্থা পিটিআই-কে বলা হয়েছে, “ধর্ষণের অভিযোগে ধৃত হয়েছেন ধনুষ্কা গুনতিলকে। শ্রীলঙ্কা দলের সকলেই অস্ট্রেলিয়া ছেড়ে দেশে ফিরে গিয়েছেন গুনতিলকে ছাড়া।”

রবিবারই ইংল্যান্ডের কাছে হারের সঙ্গে শ্রীলঙ্কার বিশ্বকাপ-বিদায় নিশ্চিত হয়ে যায়। তারকা ব্যাটার এর আগে নামিবিয়ার বিরুদ্ধে যোগ্যতা অর্জন কারী রাউন্ডে প্ৰথম একাদশে খেলেছিলেন। তবে রানের খাতা খোলার আগেই শূন্য রানে আউট হয়ে যান তিনি। সুপার-১২ পর্বে চোটের কারণে খেলতে পারেননি। গ্রুপে চতুর্থ স্থানে ফিনিশ করে শ্রীলঙ্কা।

নিউ সাউথ ওয়েলস পুলিশ নিজেদের ওয়েবসাইটে শ্রীলঙ্কানকে ধর্ষণের অভিযোগে গ্রেফতারের কথা জানিয়েছে। যদিও নাম উল্লেখ করা হয়নি। সেই ওয়েবসাইটের তথ্য অনুযায়ী, ২৯ বছরের এক তরুণী রোজ বে-তে নিজের বাসভবনে শারীরিক হেনস্থার শিকার হন।

সেই প্রতিবেদনে বলা হয়েছে, “যৌন অপরাধমূলক গোয়েন্দা দমন শাখা গত সপ্তাহে এক মহিলার করা অভিযোগের পর তদন্তের ভিত্তিতে একজন শ্রীলঙ্কানকে গ্রেফতার করেছে। এক অনলাইন ডেটিং এপের মাধ্যমে দুজনের আলাপ হয়। বুধবার নভেম্বরের ২ তারিখে সেই মহিলা যৌন হেনস্থার শিকার হন। গতকাল রোজ বে-তে অপরাধের স্থান পরিদর্শনে যান বিশেষজ্ঞরা। তদন্তের পর ৩১ বছরের এক শ্রীলঙ্কানকে সিডনির সাসেক্স স্ট্রিটের এক হোটেল থেকে গ্রেফতার করে পুলিশ।” শ্রীলঙ্কান ক্রিকেট বোর্ডের তরফে এখনও কোনও বিবৃতি জারি করা হয়নি।

Stay updated with the latest news headlines and all the latest T20worldcup news download Indian Express Bengali App.

Web Title: T20 world cup 2022 sri lankas danushka gunathilaka charged with sexual assault taken into custody