scorecardresearch

বড় খবর

একী পারফরম্যান্স কোহলির! মাঠেই বিরক্তি প্রকাশ রোহিত-অশ্বিনের, দেখুন বিষ্ফোরক ভিডিও

কোহলির শোচনীয় পারফরম্যান্স দেখে মাঠেই হতাশ রোহিত-অশ্বিন

একী পারফরম্যান্স কোহলির! মাঠেই বিরক্তি প্রকাশ রোহিত-অশ্বিনের, দেখুন বিষ্ফোরক ভিডিও

নিজের চোখকেই বিশ্বাস হল না বোলার রবিচন্দ্রন অশ্বিনের। দু হাত ঝাঁকিয়ে সঙ্গেসঙ্গেই হতাশা প্রকাশ করলেন তিনি। ক্যাপ্টেন রোহিত শর্মা তো সরাসরি মাথায় হাত-ই দিয়ে বসলেন। একদম লোপ্পা ক্যাচ মিস করলেন যে কোহলি। দুনিয়ার অন্যতম সেরা ফিল্ডার মানা হয় তাঁকে। মাঠে ক্ষিপ্র কোহলি বারবারই ফিটনেসের কারণে আলোচনায় উঠে আসেন। সেই কোহলিই একদম সহজতম ক্যাচ মিস করলেন মোক্ষম মুহূর্তে।

তারপর মাঠেই বিরক্তি প্রকাশ করতে কার্পণ্য করলেন না রোহিত-অশ্বিন। কার্যত তাঁরা যেন হতভম্ব হয়ে গেলেন। এই ক্যাচ মিসই ম্যাচের ফ্যাক্টর হয়ে গেল শেষমেষ। দক্ষিণ আফ্রিকান ইনিংসের রান তাড়া করার সময় ১২ তম ওভারের ঘটনা। ভারতের পেসারদের দাপটে তখন ব্যাকফুটে প্রোটিয়াজরা। টপ অর্ডারের তিনজনই ফিরে গিয়েছেন শামি-আর্শদীপদের সামনে। আস্কিং রেট হুহু করে বাড়ছে।

আরও পড়ুন: সূর্যের আগুনেও ঢাকল না মেঘ! পাকিস্তানকে বিপদে ফেলে প্রোটিয়াজদের কাছে হার ভারতের

এমন অবস্থায় দক্ষিণ আফ্রিকান ইনিংসের উদ্ধার কাজ চালাচ্ছিলেন আইডেন মারক্রাম এবং ডেভিড মিলার। মারক্রাম সেই সময় ৩৪ রানে ব্যাটিং করছিলেন। অশ্বিনের বল স্টেপ আউট করে ডিপ মিড উইকেটের দিয়ে ছক্কা হাঁকাতে চেয়েছিলেন প্রোটিয়াজ ব্যাটসম্যান। একদম কোহলির হাতেই ছিল বলের ঠিকানা। তবে হড়বড়িয়ে ক্যাচ ফস্কে বসেন কোহলি।

অশ্বিনের কাঁটা ঘায়ে নুন দিয়ে মারক্রাম ঠিক তার পরের বলেই ছক্কা হাঁকিয়ে দিয়েছিলেন। কোহলির ক্যাচ মিসে একটাই হতভম্ভ হয়ে যান অশ্বিন-রোহিত যে প্রকাশ্যেই ক্ষোভ উগরে দেন। কোহলিকে সেই সময় দেখা যায় বিব্রতকরভাবে হেসে পরিস্থিতি সামাল দিতে।

আরও পড়ুন: আউট হয়ে মাঠেই ভেঙে পড়লেন রাহুল! ফের ব্যর্থ তারকা কড়া নিন্দায় ছারখার, দেখুন ভিডিও

কোহলির ক্যাচ মিসের পর আর ফিরে তাকাতে হয়নি দক্ষিণ আফ্রিকাকে। মারক্রাম-মিলার জুটি দক্ষিণ আফ্রিকাকে চতুর্থ উইকেটে ৭৬ রানের পার্টনারশিপে জয় নিশ্চিত করে যান। জীবন পেয়ে মারক্রামও (৪১ বলে ৫২) হাফসেঞ্চুরি হাঁকিয়ে যান। মিলার করে যান ৪৬ বলে ৫৯। দক্ষিণ আফ্রিকা দু-বল হাতে নিয়ে ভারতের লক্ষ্যে পৌঁছে যায়।

Stay updated with the latest news headlines and all the latest T20worldcup news download Indian Express Bengali App.

Web Title: T20 world cup 2022 virat kohli catch miss rohit sharma ravichandran ashwin in complete disbelief watch video