কোহলিদের ফের কোয়ারেন্টাইনে যেতে হতে পারে, জানালেন বোর্ড কর্তা

অস্ট্রেলিয়ান সরকার ৬ মাসের জন্য সীমান্ত বন্ধ করে দিয়েছে। কিন্তু, সূচি মেনে ভারত সিরিজ আয়োজন না করতে পারলে ক্রিকেট অস্ট্রেলিয়াকে ৩০০ মিলিয়ন অস্ট্রেলিয়ান ডলার ক্ষতির মুখে পড়তে হতে পারে।

By: Sydney  Updated: May 8, 2020, 04:18:26 PM
আন্তর্জাতিক ক্রিকেট কবে ফিরবে এমন সংশয় সর্বত্র। এর মধ্যেই বিসিসিআইয়ের কোষাধ্যক্ষ অরুণ ধুমল জানিয়ে দিলেন বছরের শেষে অস্ট্রেলিয়া সিরিজে আগে অজি দেশেই টিম ইন্ডিয়া কোয়ারেন্টাইনে যেতে তৈরি। যাতে সিরিজ সূচি মেনে নির্বিঘ্নে সম্পন্ন হতে পারে।
ডিসেম্বর-জানুয়ারিতে সেই টেস্ট সিরিজ নিয়ে জানাতে গিয়ে অরুণ ধুমল সিডনি মর্নিং হেরাল্ড কে বলছিলেন, “অস্ট্রেলিয়ায় কোয়ারেন্টাইন হওয়া ছাড়া আর কোনো অপশনই নেই আমাদের কাছে। এটা প্রত্যেকের জন্যই বাধ্যতামূলক। এভাবেই ক্রিকেট ফিরে আনা যেতে পারে।”
পাশাপাশি তিনি আরো জানিয়েছেন, “দু সপ্তাহ মোটেই বেশি নয়। যখন কোনো ক্রিকেটার  বিদেশে গিয়ে দু সপ্তাহের লকডাউন পালন করবেন সেটা তাঁর পক্ষেই ভালো হবে। লকডাউনের পরে নতুন নিয়ম কানুন কী চালু হতে পারে, তা দেখতে হবে।”
অস্ট্রেলিয়ান সরকার ৬ মাসের জন্য সীমান্ত বন্ধ করে দিয়েছে। কিন্তু, সূচি মেনে ভারত সিরিজ আয়োজন না করতে পারলে ক্রিকেট অস্ট্রেলিয়াকে ৩০০ মিলিয়ন অস্ট্রেলিয়ান ডলার ক্ষতির মুখে পড়তে হতে পারে।
এদিকে, অরুণ ধুমল জানিয়েছেন, ক্রিকেট অস্ট্রেলিয়ার পাঁচ টেস্টের সিরিজের আর্জি সম্ভবত নাকচ করে দেবে বিসিসিআই।  তিনি এদিন জানান, বিসিসিআই এখনও চূড়ান্ত সিদ্ধান্ত নেয়নি যে পাঁচ নাকি চার টেস্টের সিরিজ খেলবে ভারত। তবে তাঁর যুক্তি আর্থিক পরিস্থিতির কথা মাথায় রেখে বরং অতিরিক্ত একটি সীমিত ওভারের ম্যাচ খেলা বেশি লাভজনক।
তিনি বলেন, “লকডাউন পরবর্তী সময়ে আর্থিক লোকসানের কথা বিবেচনা করলে সীমিত ওভারের ক্রিকেট বরং বেশি লাভজনক।”

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Sports News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

Team india ready to quarantine in australia before series begins

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement

ট্রেন্ডিং
করোনা আপডেট
X