scorecardresearch

বড় খবর

প্লেয়ার নয়, বিশ্বকাপ জিততে টিম ইন্ডিয়ার বিরাট বদল! ভাগ্য ফেরাতে পরিবর্তনের পথে রোহিতরা

নতুন জার্সির রং অনেকটা আকাশি নীল রংয়ের। এই রং কি সৌভাগ্যের প্রতীক হয়ে দেখা দেবে টিম ইন্ডিয়ার সামনে?

প্লেয়ার নয়, বিশ্বকাপ জিততে টিম ইন্ডিয়ার বিরাট বদল! ভাগ্য ফেরাতে পরিবর্তনের পথে রোহিতরা

আন্তর্জাতিক মঞ্চে সেভাবে সাফল্য নেই ভারতের সম্প্রতি। এশিয়া কাপে চূড়ান্ত ব্যর্থ হয়েছে ভারত। এমন অবস্থায় টি২০ বিশ্বকাপের ঠিক আগে জার্সিই বদলে ফেলল ভারত। নতুন জার্সিতে টি২০ বিশ্বকাপের মঞ্চ মাতাতে দেখা যাবে তারকাদের।

টিম ইন্ডিয়ার অফিসিয়াল কিট স্পন্সর এমপিএল স্পোর্টস। এমপিএল স্পোর্টসের তরফেই মঙ্গলবার নতুন জার্সি সামনে আনা হল।এক বিজ্ঞাপনী ভিডিওর মাধ্যমে আত্মপ্রকাশ ঘটানো হল নতুন জার্সির। রোহিত শর্মা, হার্দিক পান্ডিয়া এবং শ্রেয়স আইয়ারকে দেখা গেল সেই ভিডিওয়।

আরও পড়ুন: সৌরভের দিকে বিরাট অভিযোগের আঙুল! কলকাঠি নেড়ে তিনিই নাকি খেলতে দিচ্ছেন না তারকাকে

এমপিএল স্পোর্টসের সেই ভিডিওয় রোহিতকে বলতে দেখা যাচ্ছে, “সমর্থক হিসাবে আপনারাই আমাদের আজকের পর্যায়ে পৌঁছে দিতে সাহায্য করেছেন।” টি২০ বিশ্বকাপের মূল স্কোয়াডে না থাকলেও শ্রেয়স আইয়ারকে রাখা হয়েছে স্ট্যান্ড বাই হিসাবে। তিনি বলছেন, “আপনারা সমর্থন না করলে ক্রিকেট খেলা আগের মত থাকত না।”

রোহিত শর্মা এবং হার্দিক পান্ডিয়া ট্র্যাকশুটের মধ্যে নতুন জার্সি পরেছিলেন। নতুন জার্সির রং অনেকটা হালকা আকাশী। আগের জার্সি অনেকটা গাঢ় নীল রংয়ের ছিল। সেই রং অনেকটাই হালকা করে দেওয়া হয়েছে নতুন ডিজাইনের জার্সিতে।

২০২০-তে এমপিএল স্পোর্টস কিট স্পন্সর হিসাবে বিসিসিআইয়ের সঙ্গে চুক্তিবদ্ধ হয়েছিল। সেই বছরেই ১৯৯২-এর রেট্রো জার্সি নিয়ে হাজির হয়েছিল স্পন্সর সংস্থা। তারপর আরও দু-বার জার্সির ডিজাইন পরিবর্তন করা হয়েছিল।

সেই জার্সি অবশ্য ভারতের জন্য সৌভাগ্য বয়ে আনেনি আন্তর্জাতিক মঞ্চে। নতুন জার্সি অক্টোবরের টি২০ বিশ্বকাপ, আগামী বছরের ওয়ানডে বিশ্বকাপে ভারতের ভাগ্য বদলাতে পারে কিনা, সেদিকেই তাকিয়ে ক্রিকেট মহল।

Stay updated with the latest news headlines and all the latest Sports news download Indian Express Bengali App.

Web Title: Team india to wear new design jersey for upcoming t20 world cup