scorecardresearch

বড় খবর

টিম ইন্ডিয়ায় করোনার হানা! ক্যারিবিয়ান সিরিজ শুরুর আগেই তোলপাড় ভারতীয় শিবির

ওয়েস্ট ইন্ডিজ সিরিজ শুরুর আগেই ভারতীয় শিবিরে করোনার হানা। একাধিক ক্রিকেটার আক্রান্ত সংক্রমণে।

আর মাত্র কয়েকদিন পরেই ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে সিরিজে খেলতে নামছে ভারত। তার আগেই ভারতীয় শিবিরে করোনার হানা। একাধিক ক্রিকেটার তো বটেই সাপোর্ট স্টাফও আক্রান্ত হয়েছেন করোনায়। রবিবার আহমেদাবাদে গোটা দল সিরিজ শুরুর আগে একত্রিত হয়েছিল। প্ৰথম ওয়ানডে ৬ ফেব্রুয়ারি। নরেন্দ্র মোদি স্টেডিয়ামে প্ৰথম তিনটে ওয়ানডে খেলার পরে সিরিজের বাকি তিনটে টি২০ হওয়ার কথা কলকাতার ইডেনে।

জানা যাচ্ছে রুতুরাজ গায়কোয়াড, শিখর ধাওয়ান, শ্রেয়স আইয়ার সহ মোট চারজন তারকার করোনা রিপোর্ট পজিটিভ এসেছে। আক্রান্ত সাপোর্ট স্টাফদের সংখ্যা তিন। তারপরেই আক্রান্তদের পৃথক করে দেওয়া হয়েছে বাকি স্কোয়াডের থেকে।

আরও পড়ুন: ২০ লক্ষ নয়, মেগা নিলামের আগে নিজের বেস প্রাইস অনেকটাই বাড়ালেন শাহরুখ

সকলে জড়ো হওয়ার আগে একপ্রস্থ কোভিড টেস্ট করা হয়েছিল। সেই সময় ক্রিকেটারদের করোনা রিপোর্ট নেগেটিভ আসে। যদিও দ্বিতীয়বার কোভিড টেস্টের পরে ধাওয়ান, শ্রেয়স আইয়ার, রুতুরাজ গায়কোয়াড এবং রিজার্ভ প্লেয়ার হিসাবে নির্বাচিত নভদীপ সাইনির রিপোর্ট পজিটিভ ধরা পড়ে।

জানুয়ারির ৩১, ফেব্রুয়ারির ১ এবং ২ তারিখে করোনা পরীক্ষা করা হয় সমস্ত ক্রিকেটারদের। জানা যাচ্ছে ধাওয়ান এবং সাইনি প্ৰথমে পজিটিভ হন। রুতুরাজ এবং শ্রেয়স পরবর্তী রাউন্ডের টেস্টে পজিটিভ ধরা পড়েন।

আরও পড়ুন: ১২ বছর পর IPL-এ নেই গেইল! অনুরোধ সত্ত্বেও নাম লেখালেন না নিলামে

আক্রান্ত ক্রিকেটারদের পরিবর্ত হিসাবে বোর্ড কারোর নাম ঘোষণা করবে নাকি কিছুদিন অপেক্ষা করবে, তা এখনও নিশ্চিত নয়। সিরিজের বায়ো বাবলে প্রবেশের আগে তিনদিনের বাধ্যতামূলক কোয়ারেন্টিন পর্ব কাটানোর কথা ছিল ক্রিকেটারদের।

ইন্ডিয়ান এক্সপ্রেসকে বোর্ডের এক আধিকারিক জানিয়েছেন, “আক্রান্ত ক্রিকেটার এবং সাপোর্ট স্টাফদের আইসোলেশনে পাঠানো হয়েছে। গোটা ঘটনার দিকে নজর রাখছে বোর্ড। পরিবর্ত হিসাবে কাউকে বাছা হয় কিনা, সেটাও খতিয়ে দেখা হচ্ছে।”

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Stay updated with the latest news headlines and all the latest Sports news download Indian Express Bengali App.

Web Title: Team indian cricketers covid 19 outbreak ahead of west indies series