বড় খবর


ধরা পড়ল রায়নার কাকার খুনিরা, আরো ধরপাকড়ের ইঙ্গিত

তাঁর কাকার পরিবারের উপর যে নারকীয় অত্যাচার ঘটেছে তা জানিয়ে রায়না বলেন, “আমার কাকাকে কুপিয়ে হত্যা করা হয়েছে। কাকিমা এবং ভাই বোনরা গুরুতর আহত হয়েছিল।”

সুরেশ রায়নার পরিবারের উপর প্রাণঘাতী হামলা চালানো হয়েছিল গত মাসে। অবশেষে সেই নৃশংস কাণ্ড ঘটানো দুষ্কৃতী গ্যাংয়ের তিনজনকে গ্রেফতার করল পাঞ্জাব পুলিশ। পাঞ্জাবের মুখ্যমন্ত্রী সরকারী ভাবে ঘোষণাই করে দিলেন, ‘কেস সলভড’।

পাঞ্জাব পুলিশের ডিজিপি দীনকর গুপ্ত জানালেন, ধৃতরা আন্তঃরাজ্য দুষ্কৃতী গ্যাংয়ের সদস্য। এই গ্যাংয়ের আরো ১১ জন পালিয়ে গিয়েছে। তবে তাদেরও ধরার জন্য চেষ্টা চালাচ্ছে পাঞ্জাব পুলিশ।

গত অগাস্ট মাসের ২০ তারিখে পাঞ্জাবের পাঠানকোটে সুরেশ রায়নার কাকার পরিবারের উপর নারকীয় হামলা চালায় দুষ্কৃতীরা। সেই হামলাতেই প্রাণ হারিয়েছেন রায়নার কাকা এবং খুড়তুতো ভাই।

আরো পড়ুন পাক ক্রিকেটকে বেনজির ‘অপমান’ সৌরভের, আইপিএলে মুছলেন পাকিস্তানিদের ছবি

তাঁর কাকার পরিবারের উপর যে নারকীয় অত্যাচার ঘটেছে তা জানিয়ে রায়না পরপর দুটো টুইটে করেছিলেন, “আমার কাকাকে কুপিয়ে হত্যা করা হয়েছে। কাকিমা এবং ভাই বোনরা গুরুতর আহত হয়েছিল। দুর্ভাগ্যজনকভাবে আমার খুড়তুতো ভাই বেশ কিছুদিন লড়াই চালানোর পর মৃত্যুবরণ করেছে গতকাল। আমার কাকিমা সঙ্কটজনক অবস্থায় লাইফ সাপোর্টে রয়েছেন।”

নিজের টুইটে রায়না আরো লিখেছেন, “এখনো পর্যন্ত জানি না সেদিন রাতে কী ঘটেছিল। পাঞ্জাব পুলিশকে অনুরোধ করছি পুরো বিষয়টা খতিয়ে দেখার জন্য। কারা এমন ন্যক্কারজনক ঘটনা ঘটাল, তা জানার অধিকার আমাদের রয়েছে। কোনোভাবেই আততায়ীদের ছাড়া উচিত হবে না।” বিচার চেয়ে টুইটে পাঞ্জাবের মুখ্যমন্ত্রী অমরিন্দর সিং এবং পাঞ্জাব পুলিশকে ট্যাগ করেন তারকা ক্রিকেটার।

এরপরে পাঞ্জাবের মুখ্যমন্ত্রী অমরিন্দর সিং টুইট করেন, “দোষীরা যাতে শাস্তি পায়, তা অবশ্যই নিশ্চিত করব। পাঠানকোটে রায়নার আত্নীয়দের উপর হামলায় কড়া নিন্দা জানাচ্ছি। ইতিমধ্যেই সিট কে গোটা ঘটনার তদন্ত করতে বলেছি। পাঞ্জাব পুলিশকে বলেছি দোষীদের যেন যত শীঘ্র গ্রেফতার করে।”

পিটিআইয়ের রিপোর্ট অনুযায়ী, পাঠানকোটে স্থানীয় দুষ্কৃতী গ্যাংয়ের তিন-চার জন এপ্রিলের ২০ তারিখে হামলা চালায়। রায়নার কাকা, খুড়তুতো ভাই ছাড়াও কাকিমা এবং রায়নার ঠাকুমার উপরেও আক্রমণ চালায়। রায়নার কাকা অশোক কুমার (৫৮) মাথায় আঘাত পেয়ে ঘটনাস্থলেই মারা যান। রায়নার ভাই কৌশল কুমার (৩২) সোমবার একটি বেসরকারি হাসপাতালে মারা যান।

চলতি মাসেই রায়না ক্রিকেট থেকে অবসর ঘোষণা করেন। তারপর আইপিএলে খেলতে মুখিয়ে ছিলেন। তবে পারিবারিক বিপর্যয়ের মুখে দুবাই থেকে আইপিএল না খেলেই দেশে ফিরে আসেন তারকা ক্রিকেটার।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Web Title: The culprits who attacked rainas uncle get arrested

Next Story
পাক ক্রিকেটকে বেনজির ‘অপমান’ সৌরভের, আইপিএলে মুছলেন পাকিস্তানিদের ছবি
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com