scorecardresearch

সেলফি চাইতেই ‘শুঁটিয়ে লাল’ টোলকর্মীকে! খালির ‘চড়াম চড়াম’ কাণ্ডে হুলুস্থূল, দেখুন ভিডিও

চড় মেরে বিতর্কের শিরোনামে উঠে এলেন ডব্লিউ ডব্লিউ ই-এর সুপারস্টার দ্য গ্রেট খালি। ভিডিও ভাইরাল নেট দুনিয়ায়।

টোল কর্মীর ওপর চড়াও হয় এবার শিরোনামে উঠে এলেন দ্য গ্রেট খালি ওরফে দিলীপ সিং রানা। সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া এক ভিডিওয় দেখা যাচ্ছে টোল কর্মী খালির বিরুদ্ধে হেনস্থার অভিযোগ এনেছেন। খালির কাছ থেকে পরিচয়পত্র দেখতে চেয়েছিলেন সংস্লিষ্ট টোল কর্মী।

সেই ভিডিওয় দেখা যাচ্ছে টোলকর্মীদের সঙ্গে ক্রমাগত উত্তপ্ত বাক্য বিনিময় করছেন ডব্লিউ ডব্লিউ ই-র বিখ্যাত কুস্তিগির। তবে খালি পাল্টা সেই টোলকর্মীদের বিরুদ্ধে ব্ল্যাকমেলিংয়ের অভিযোগ এনেছেন।

আরও পড়ুন: কোহলিকে ছাড়াই প্ৰথম ODI-তে ভারত! রানের খরা চলার সময়েই খারাপ খবর শুনলেন তারকা

সেই ভিডিওয় দেখা যাচ্ছে, সুপারস্টারের গাড়ি ঘেরাও করে রয়েছেন টোলকর্মীরা। উত্তপ্ত পরিস্থিতিতে একজনকে বলতে শোনা যাচ্ছে, “আপনি কেন এই বালকের গায়ে হাত তুললেন? চড় মারলেন কেন? আপনাকে আইডি কার্ড দেখাতে বলা হয়েছে। সেটা দেখান।” এর পাল্টা খালিকে বলতে শোনা যাচ্ছে, “আমার কাছে আইডি কার্ড নেই।”

https://platform.twitter.com/widgets.js

খালি জানিয়েছেন, সেই ভিডিও তুলে টোলকর্মীরা তাঁকে ব্ল্যাকমেলিং করে চলেছেন। ভিডিওয় এক টোল কর্মী বলছেন, “আমি ব্ল্যাকমেলিং করছি না। তবে আপনি চড় মারলেন কেন? আইডি কার্ড থাকলে সেটা দেখান।”

জানা যাচ্ছে বিতর্কিত ঘটনা।ঘটে খালি কার্নাল থেকে জলন্ধর যাওয়ার সময়। আইডি নিয়ে প্ৰথমে ঝামেলার সূত্রপাত হয়। তারপরেই খালির গাড়ি ঘেরাও করেন টোলকর্মীরা।

আরও পড়ুন: ৪০০ টাকার জন্য ‘IPL’ খেলল ২১ চাষী! রাশিয়ানদের ঠকাতে মোদির গুজরাটে বড় কেলেঙ্কারির পর্দাফাঁস

যাইহোক, ডব্লিউ ডব্লিউ ই দুনিয়ায় খালি সাড়া জাগানো এক নাম। শ্যন মেন্ডিস, বাতিস্তা, কেন এমনকি জন সেনার বিরুদ্ধেও রিংয়ে লড়াই করতে দেখা গিয়েছে তাঁকে। ২০২১-এ ডব্লিউ ডব্লিউ ই-র হল অফ ফেমে জায়গা দেওয়া হয় খালিকে। লড়াইয়ের রিং ছাড়াও হলিউডে ‘গেট স্মার্ট’, ‘ম্যাকগ্রাবার’, ‘দ্য লনগেস্ট ইয়ার্ড’-এর মত ছবিতে অভিনয় করেছেন। ৭ ফুট ১ ইঞ্চির এই বিশালদেহী কুস্তিগির সম্প্রতি বিজেপিতে যোগ দিয়েছেন। নিজের গ্রামে একটি কুস্তির স্কুলও খুলেছেন পরবর্তী প্রজন্মের কুস্তিগিরদের তুলে আনার জন্য।

Stay updated with the latest news headlines and all the latest Sports news download Indian Express Bengali App.

Web Title: The great khali allegedly misbehaved with toll workers watch video