দক্ষিণ আফ্রিকার সঙ্গে হরমনপ্রীতদের তৃতীয় টি-২০ ম্যচটিও বৃষ্টিতে ধুয়ে গেল

হরমনপ্রীত কউরের ভারতের সঙ্গে সানে লুসের দক্ষিণ আফ্রিকা পাঁচ ম্য়াচের টি-২০ সিরিজ খেলছে। রবিবার সুরাটের লালভাই কনট্রাক্টর স্টেডিয়ামে প্রবল বর্ষণে ধুয়ে গেল সিরিজের তৃতীয় ম্য়াচটিও।

By: Surat  Updated: September 30, 2019, 12:24:23 PM

হরমনপ্রীত কউরের ভারতের সঙ্গে সানে লুসের দক্ষিণ আফ্রিকা পাঁচ ম্য়াচের টি-২০ সিরিজ খেলছে। রবিবার সুরাটের লালভাই কনট্রাক্টর স্টেডিয়ামে প্রবল বর্ষণে ধুয়ে গেল সিরিজের তৃতীয় ম্য়াচটাও।

একটি বলও করা যায়নি বৃষ্টিতে। এমনকী টসও হয়নি। সাতটার বদলে আধ ঘণ্টা পিছিয়ে ম্য়াচ শুরুর প্রস্তাব দিয়েছিলেন আম্পায়াররা। কিন্তু বৃষ্টির দাপটে শেষ পর্যন্ত পরিত্যক্ত ঘোষণা করা হয় এই ম্য়াচ।

গত বৃহস্পতিবার বৃষ্টির জন্য়ই দ্বিতীয় টি-২০ ম্য়াচটিও ভেস্তে গিয়েছিল। একই সিরিজে ব্য়াক-টু-ব্য়াক দু’টি ম্য়াচ বৃষ্টিতে ধুয়ে গেল। মঙ্গলবার এই মাঠেই সিরিজের তৃতীয় ম্য়াচটি হওয়ার কথা রয়েছে।

আরও পড়ুন: ইতিহাস লিখলেন দীপ্তি শর্মা, আন্তর্জাতিক টোয়েন্টি-টোয়েন্টিতে নিলেন তিনটি মেডেন

পাঁচ ম্য়াচের সিরিজে ভারত এই মুহূর্তে ১-০ এগিয়ে রয়েছে। গত মঙ্গলবার ভারত দুরন্ত জয় ছিনিয়ে এনেছিল প্রোটিয়াদের বিরুদ্ধে। হরমনপ্রীতের ব্য়াটে (৩৪ বলে ৪৩) ভর করে ভারত নির্ধারিত ওভারে আট উইকেট হারিয়ে ১৩০ রান তুলেছিল ভারত। দক্ষিণ আফ্রিকাকে ১১৯ রানে গুটিয়ে দেয় ভারত।

সেদিন দীপ্তি শর্মার ঐতিহাসিক পারফরম্য়ান্সে ভর করেই ভারত দুরন্ত জয় ছিনিয়ে এনেছিল।দীপ্তি নির্দিষ্ট কোটার চার ওভার বল করে আগ্রার বছর বাইশের মেয়ে তুলে নেন তিন উইকেট। খরচ করেন মাত্র তিন রান। সবচেয়ে বড় ব্য়াপার চার ওভারের মধ্য়ে তিনটি ওভারই তিনি মেডেন নিয়েছেন। এর আগে আন্তর্জাতিক টি-২০ ম্য়াচে ভারতের কোনও বোলার তিনটি মেডেন ওভার পাননি। সেই নজির গড়েন এই বাঁ-হাতি অলরাউন্ডার।

 

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Sports News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

The third womens twenty20 international between india and south africa was abandoned on sunday145764

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement

ট্রেন্ডিং
করোনা আপডেটস
X