বড় খবর

মেলবোর্নে ভয়ঙ্কর ডাকাতির কবলে পন্টিং! তদন্তে পুলিশের স্পেশ্যাল অপারেশন গ্রুপ

ভয়ঙ্কর ডাকাতির মুখে রিকি পন্টিং। বাড়ির সমস্ত মূল্যবান আসবাব সহ গাড়ি চুরি হয়ে গেল। সোশ্যাল মিডিয়ায় ব্যাপক হৈচৈ।

বড়সড় চুরির কবলে পড়লেন অস্ট্রেলিয়ান কিংবদন্তি রিকি পন্টিং। শুক্রবার রাতে ক্রিকেটারের মেলবোর্নের বাড়িতে ঢুকে রীতিমত তান্ডব চালাল ডাকাতরা। পন্টিংয়ের বাড়ির সামনে ড্রাইভওয়েতে পার্ক করা ছিল দামি গাড়ি। সেই গাড়ি নিয়ে চম্পট দেয় দুষ্কৃতিরা।

যে সময় বাড়িতে ডাকাতি হল, সেই সময় পন্টিং স্ত্রী ও সন্তানদের সঙ্গে মেলবোর্নের বেসাইডে ছিলেন। বাড়িতে ডাকাতি হয়েছে, বোঝার সঙ্গেসঙ্গেই তারকা ক্রিকেটার পুলিশে খবর দেন। চোরদের উদ্দেশে তদন্ত শুরু হয়েছে মেলবোর্ন পুলিশের পক্ষ থেকে। তল্লাশি চালানোর কিছুক্ষণ পরেই পুলিশ চুরি হওয়া গাড়ি উদ্ধার করে শহরের ক্যাম্বারওয়েল থেকে।

আরো পড়ুন: কুলদীপের টুঁটি চিপে ধরলেন সিরাজ, ভারতীয় ড্রেসিংরুমের ঝামেলার ভিডিওয় বিতর্ক তুঙ্গে

সেভেন নিউজের রিপোর্ট অনুযায়ী, পুলিশের পক্ষ থেকে দুজনকে শনাক্ত করা হয়েছে। তল্লাশি চালানোর পরেই সেই দুজন চম্পট দেয়, তবে গাড়ি ফেলে যায়। শুক্রবার ঘটনা ঘটার পরেই মেলবোর্ন পুলিশের স্পেশাল অপারেশন গ্রুপ এবং এয়ারউইং গাড়ি ট্র্যাক করা শুরু করে। তারপরেই শনিবার গাড়ি উদ্ধার হয়।

ক্রিকেট ছেড়ে দেওয়ার পর বিশেষজ্ঞ এবং ধারাভাষ্যকার হিসাবে কাজ চালিয়ে যাচ্ছেন পন্টিং। আইপিএলে মুম্বইয়ের কোচ হওয়ার পর বর্তমানে দিল্লি ক্যাপিটালস দলের দায়িত্বে। কিছুদিন আগেই দেশের মাটিতে ভারত ঐতিহাসিক সিরিজ জেতার পর পন্টিং বলে দিয়েছেন, তিনি ‘শকড’।

তিনি বলে দিয়েছিলেন, “ভারতের এই দলের বিরুদ্ধেও অস্ট্রেলিয়া সিরিজ জিততে পারল না, এটা দেখে আমি রীতিমত শকড। সত্যি কথা হল, ভারত-এ দল এখানে খেলল। এমনকি এটা ভারতের দ্বিতীয় সারির দলও নয়। কারণ ইশান্ত শর্মা, ভুবনেশ্বর কুমাররাও এখানে খেলল না। রোহিত শর্মাও শেষ দুই ম্যাচে মাত্র খেলল।”

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Sports news here. You can also read all the Sports news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Thieves break into ricky pontings house and steal car

Next Story
ভেঙে পড়ল ভারতের ব্যাটিং, কুৎসিত হারের মুখে একা কুম্ভ এখন কোহলি
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com