ইংল্যান্ড সফরের আগেই দুঃসংবাদ, তিন পাক ক্রিকেটার করোনাক্রান্ত

করোনা আক্রান্ত এই তিন ক্রিকেটারের মধ্যে সাদাব খানই একমাত্র পাক জাতীয় দলের নিয়মিত ক্রিকেটার। হ্যারিস রউফ দেশের হয়ে মাত্র দুটো টি২০ খেলেছেন।

By:
Edited By: Subhasish Hazra Karachi/Lahore  Updated: June 23, 2020, 12:07:08 PM

ইংল্যান্ড বনাম পাকিস্তান সিরিজের মাধ্যমেই ক্রিকেট মাঠে বল গড়ানোর কথা ছিল। চলতি মাসের ২৮ তারিখেই ইংল্যান্ডগামী বিমানে উঠতেন পাক ক্রিকেটাররা। তার আগেই দুঃসংবাদ আছড়ে পড়ল ক্রিকেট মহলে। ইংল্যান্ডগামী পাক দলের তিনজন ক্রিকেটারের শরীরে করোনা ভাইরাসের সন্ধান মিলেছে।

পিসিবি সোমবার জানায়, সাদাব খান, হ্যারিস রউফ এবং হায়দার আলির করোনা পরীক্ষায় পজিটিভ ধরা পড়েছেন। পাক ক্রিকেট বোর্ডের তরফে এক বিবৃতিতে জানানো হয়, “পিসিবির চিকিৎসকরা ক্রিকেটারদের দায়িত্বে রয়েছেন। আপাতত সেই ক্রিকেটারদের সেল্ফ আইসলেশনে পাঠানো হয়েছে।”

 

করোনা আক্রান্ত এই তিন ক্রিকেটারের মধ্যে সাদাব খানই একমাত্র পাক জাতীয় দলের নিয়মিত ক্রিকেটার। হ্যারিস রউফ দেশের হয়ে মাত্র দুটো টি২০ খেলেছেন। অন্যদিকে ইংল্যান্ডের বিরুদ্ধেই জাতীয় দলে অভিষেক হওয়ার কথা প্রতিশ্রুতিমান হায়দার আলির।

পাক বোর্ডের বিবৃতিতে আরো জানানো হয়, “ইমাদ ওয়াসিম ও উসমান শিনওয়ারিকে রাওয়ালপিন্ডিতে স্ক্রিনিং করা হয়েছিল। রিপোর্ট নেগেটিভ আসায় দুজনেই লাহোরে রওনা দেবেন। ক্লিফ ডিকন, শোয়েব মালিক এবং ওয়াকার ইউনিস বাদে পাকিস্তানের জাতীয় দলের বাকি ক্রিকেটার এবং অফিসিয়ালদের করাচি, লাহোর ও পেশোয়ারে নমুনা সংগ্রহ করা হয়েছে। মঙ্গলবারই সেই রিপোর্ট এসে যাবে।”

ইংল্যান্ডে গিয়ে পাকিস্তানের তিনটে টি২০ এবং টেস্ট খেলার কথা। চলতি সপ্তাহে পূর্ণাঙ্গ সূচি প্রকাশ করা হবে। ইংল্যান্ড সফরের জন্য ২৯ জনের স্কোয়াড ছাড়াও চারজন রিজার্ভ প্লেয়ারের নাম ঘোষণা করা হয়েছিল- বিলাল আসিফ, ইমরান বাট, মুসা খান এবং মহম্মদ নওয়াজ। চলতি মাসের শুরুতেই শাহিদ আফ্রিদি করোনা ভাইরাসে আক্রান্ত হন। গোটা বিশ্ব জুড়ে যে মারণ ব্যাধি প্রায় পাঁচ লাখ লোকের প্রাণ কেড়ে নিয়েছে।

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Sports News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

Three pakistani cricketers test positive before england series

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement

ট্রেন্ডিং
রাশিফল
X