মোহালি ম্যাচের টিকিট দেওয়া শুরু হচ্ছে শনিবার থেকে, অভিযোগ জমছে

অজয় ত্যাগী জানান, কর সহ অন্যান্য জিনিসের ক্রমবর্ধমান দাম বৃদ্ধির কারণে টিকিটের মূল্য বাড়ানো হয়েছে। পিসিএ-র তরফে ক্রিকেট দর্শকদের কাছে ম্যাচ দেখার সেরা অভিজ্ঞতার বন্দোবস্ত করা হবে।

By: New Delhi  Published: September 13, 2019, 2:17:10 PM

প্রথম টি২০-র টিকিট বিক্রি সম্পন্ন। তবে দ্বিতীয় টি২০ ম্যাচের টিকিট বিক্রি শুরু হচ্ছে শনিবার থেকেই। মোহালির আইএস বিন্দ্রা স্টেডিয়ামে হবে টি টোয়েন্টি সিরিজের দ্বিতীয় ম্যাচ। ১৯৯৪ সালে আন্তর্জাতিক ক্রিকেটে আত্মপ্রকাশ করার পরে মোহালির এই স্টেডিয়ামে আয়োজিত হতে চলেছে ২৬তম ম্যাচ। পাঞ্জাব ক্রিকেট অ্যাসোসিয়েশনের কোষাধ্যক্ষ অজয় ত্যাগী জানালেন, “ভারত বনাম দক্ষিণ আফ্রিকার টি টোয়েন্টি ম্যাচের টিকিট বিক্রি শুরু হবে ১৪ তারিখে। স্টেডিয়ামের ৪ ও ১৪ নম্বর গেট থেকে পাওয়া যাবে এই টিকিট। স্টেডিয়াম ছাড়াও চণ্ডীগড়, মোহালি এবং পঞ্চকুল্লার আরও পাঁচটি কাউন্টারে টিকিট পাওয়া যাবে।”

চলতি বছরের মার্চেই ইন্ডিয়া বনাম অস্ট্রেলিয়া ম্যাচ আয়োজন করা হয়েছিল এই স্টেডিয়ামে। পরের সপ্তাহের এই ম্যাচের জন্য স্টুডেন্ট ব্লক এবং চেয়ার ব্লকে টিকিটের মূল্য রাখা হয়েছে যথাক্রমে ৩০০ ও ৬০০ টাকা। ভিআইপি নর্থ ব্লক ও সাউথ ব্লকের টিকিট পাওয়া যাচ্ছে ১৫০০ ও ২০০০ টাকায়। সাউথ প্যাভিলিয়নের টিকিটের মূল্য ৪০০০ টাকা। এলিট লাউঞ্জে বসে খেলা উপভোগ করতে করতে পকেট থেকে খসাতে হবে ৪৫০০ টাকা। বক্স টিকিটের দাম ৬৫০০ টাকা।

আরও পড়ুন প্রোটিয়াদের বিরুদ্ধে টেস্ট দল ঘোষণা ভারতের, বাদ রাহুল, এলেন শুভমান গিল

জানা গিয়েছে, ভিআইপি ব্লক ও সাউথ প্যাভিলিয়নের টিকিটের দাম বাড়ানো হয়েছে ৫০০ টাকা। অজয় ত্যাগী জানান, “কর সহ অন্যান্য জিনিসের ক্রমবর্ধমান দাম বৃদ্ধির কারণে টিকিটের মূল্য বাড়ানো হয়েছে। পিসিএ-র তরফে ক্রিকেট দর্শকদের কাছে ম্যাচ দেখার সেরা অভিজ্ঞতার বন্দোবস্ত করা হবে। ক্রিকেট দর্শকরা এখানে খেলা উপভোগ করবেন।”

চণ্ডীগড়ের এক ছাত্র পুলকিত অরোরা আবার বলেন, “প্রত্যেকবারেই ম্যাচ আয়োজনের সময় কোনও না কোনও অছিলায় টিকিটের দাম বাড়িয়ে দেওয়া হয়। পিসিএ-র তরফে বারেবারেই বলা হয়, প্রতিটি টিকিটের সঙ্গে সিট নম্বর লেখা থাকে। তবে ম্যাচ চলাকালীন বহু টিকিট-হীন ব্যক্তিদের দেখা যায়। এছাড়াও যে সমস্ত সমর্থকরা দামি টিকিট কিনবেন, তাঁদেরও কাউন্টারে ঘণ্টার পর ঘণ্টা লাইনে দাঁড়িয়ে অপেক্ষা করতে হয়।”

Read the full article in ENGLISH

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Sports News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

Ticket sales for upcoming second india vs south africa t20 to begin from saturday

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement

ট্রেন্ডিং