ভিডিও: পেইনের খোঁচাতেও মেজাজ হারালেন না রোহিত

এদিন রোহিতের মনসংযোগে ব্যাঘাত ঘটাতে ক্রমাগত উইকেটের পিছন থেকে কথা বলে গেলেন অজি ক্যাপ্টেন টিম পেইন। কিন্তু তাতেও রোহিত মেজাজ হারালেন না। রোহিতকে উত্যক্ত করতে পেইন টানলেন আইপিএল-এর প্রসঙ্গ।

By: Melbourne  Updated: December 27, 2018, 01:00:18 PM

বৃহস্পতিবার রোহিত শর্মার হাত থেকে এল ঝকঝকে হাফ-সেঞ্চুরি। ১১৪ বলে ৬৩ রানের ইনিংস খেলে অপরাজিত থাকলেন টিম ইন্ডিয়ার হিটম্যান। একই সঙ্গে ২০১৫-র পর এশিয়ার বাইরে এই প্রথম টেস্টে অর্ধ-শতরানের স্বাদ পেলেন মুম্বইকর। কিন্তু এদিন রোহিতের মনসংযোগে ব্যাঘাত ঘটাতে ক্রমাগত উইকেটের পিছন থেকে কথা বলে গেলেন অজি ক্যাপ্টেন টিম পেইন। কিন্তু তাতেও রোহিত মেজাজ হারালেন না। রোহিতকে উত্যক্ত করতে পেইন টানলেন আইপিএল-এর প্রসঙ্গ।

আরও পড়ুন: পূজারার রেকর্ডে ৪৪৩ রানে থামল ভারতের প্রথম ইনিংস

 

তখন ক্রিজে ছিলেন রোহিত ও রাহানে। বল করতে এসেছিলেন ন্যাথান লিঁয়। আচমকাই পেইন উপলব্ধি করেন যে, রাজস্থান রয়্যালসের ও মুম্বই ইন্ডিয়ান্সের দু’জন প্লেয়ার রয়েছেন। ফিঞ্চ ছিলেন শর্ট লেগে, তিনিও মুম্বইয়ের হয়ে খেলেছেন। পেইন তখন বলেন, “রোহিত যদি ন্যাথান লিঁয়র বলে ছয় মারতে পারে তাহলে আমি মুম্বই ইন্ডিয়ান্সের হয়ে সমর্থন করব।” এরপর পেইন মজা করে বলেন যে, রাজস্থান রয়্যালসে ইংল্যান্ডের খেলোয়াড়ই বেশি। বেন স্টোকস ও জোস বাটলারের প্রসঙ্গে এই কথা বলেন তিনি। পেইনের কথায় হাসতে থাকেন রোহিত। এরপর ফিঞ্চকে পেইন প্রশ্ন করেন যে, তিনি আইপিএল-এ ক’টি দলের হয়ে এখনও পর্যন্ত খেলেছেন। ফিঞ্চ জানান তিনি ব্য়াঙ্গালোর ছাড়া প্রায় সব দলের হয়েই খেলেছেন। এদিন রোহিতের ব্যাটেই ভারত ৪০০ পার করে যায়। পেইনের স্লেজিং কিন্তু অব্যাহত রইল। পার্থ টেস্টে কোহলির সঙ্গেও বাকবিতণ্ডায় জড়ান তিনি। তবে এবার মজার ছলেই। 

 

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Sports News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

Tim paine dares rohit sharma to hit a six vows to support mumbai indians61148

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement