রতিক্রিয়ায় মত্ত ফুটবলার, নেশার ঘোরে চালু করে দিলেন লাইভ স্ট্রিমিং!

ক্লিনটন যখন হোটেলের ঘরে সঙ্গীর সঙ্গে যৌনসঙ্গমে মত্ত, ঠিক তখনই ভুল করে স্ন্যাপচ্য়াটের লাইভ স্ট্রিমিং চালু করে ফেলেন। আর সঙ্গে সঙ্গে তাঁর রতিক্রিয়া লাইভ হয়ে যায়।

By: Updated: August 4, 2019, 06:12:04 PM

‘ভুলবশত’ ব্য়াক্তিগত এবং অত্য়ন্ত অন্তরঙ্গ মুহূর্তটা সকলের সঙ্গে শেয়ার করে ফেললেন ক্লিনটন এনজি! ক্য়ামেরুনের জাতীয় দলের ফুটবলার এক ‘মারাত্মক’ দুর্ঘটনা ঘটিয়ে বিতর্কে জড়ালেন। ক্লিনটন যখন হোটেলের ঘরে সঙ্গীর সঙ্গে যৌনসঙ্গমে মত্ত, ঠিক তখনই ভুল করে স্ন্যাপচ্য়াটের লাইভ স্ট্রিমিং চালু করে ফেলেন। আর সঙ্গে সঙ্গে তাঁর রতিক্রিয়া লাইভ হয়ে যায়।

২০১৫-২০১৭ পর্যন্ত টটেনহ্য়ামে খেলা এই উইঙ্গার মার্সেলি থেকে ডায়নামো মস্কোতে এসেছেন ৫.৫ মিলিয়ন ইউরোর বিনিময়। আর নতুন ক্লাবে আসার আনন্দটাই সেলিব্রেট করতে চেয়েছিলেন। কিন্তু কী থেকে যে কী হয়ে গেল তা তিনি বুঝেই উঠতে পারেন নি।

এই ঘটনার পর ক্লিনটন বলছেন, “আমি দুঃখিত। আমি প্রচুর নেশা করে ফেলি। নতুন চুক্তি সেলিব্রেট করছিলাম সেসময়। আর তখনই গুগলে সার্চ করে আমার ব্য়াপারে খবর পড়তে চেয়েছিলাম। কিন্তু আমি ভুল বোতাম টিপে ফেলেছিলাম।” স্ন্য়াপচ্য়াটে ‘clinton14’ নামের অ্যাকাউন্ট তাঁর। এই ভিডিও চালু হওয়ার পরেই তিনি যখন ভিডিওটি ডিলিট করেন, ততক্ষণে শয়ে শয়ে মানুষ সেই ভিডিও দেখে নিয়েছেন। নেটিজেনরাও তাঁর ভিডিও-র স্ক্রিনশট তুলে রাখেন।

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Sports News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

Tottenham footballer accidentally live streams his own sex tape

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement

ট্রেন্ডিং
UNLOCK 5 GUIDELINE
X