বড় খবর

কেকেআরের বিশ্বকাপজয়ী কোচকে ছিনিয়ে নিল আইপিএলের অন্য দল

ট্রেভর বেইলিস আগেই জানিয়েছিলেন, অ্যাসেজের পর তিনি সরে দাঁড়াবেন ইংল্যান্ডের কোচের পদ থেকে। তারপর থেকেই আইপিএলে আসার গুঞ্জন শোনা যাচ্ছিল। কেকেআরে তিনি তো প্রায় পাকা হয়ে গিয়েছিলেন।

KKR
অতীতে কেকেআর সংসারে বেইলিস-গম্ভীর (টুইটার)
বুধবারেই জানানো হয়েছিল বিশ্বকাপজয়ী ইংল্যান্ডের কোচ ট্রেভর বেইলিসকে সই করাতে চলেছে কেকেআর। সহকারী হিসেবে বেন্ডন ম্যাকালামের নাম শোনা গিয়েছিল। তবে ২৪ ঘণ্টাও গেল না কেকেআর থেকে বেলিসকে ছিনিয়ে নিল সানরাইজার্স হায়দরাবাদ। টম মুডির পরিবর্তে পরের মরশুমে আইপিএলে সানরাইজার্সের কোচ হিসেবে দেখা যাবে বেইলিসকে।

ট্রেভর বেইলিস আগেই জানিয়েছিলেন, অ্যাসেজের পর তিনি সরে দাঁড়াবেন ইংল্যান্ডের কোচের পদ থেকে। তারপর থেকেই আইপিএলে আসার গুঞ্জন শোনা যাচ্ছিল। কেকেআরে তিনি তো প্রায় পাকা হয়ে গিয়েছিলেন। তবে নাটকীয় পট পরিবর্তন ২৪ ঘণ্টার মধ্যেই। ২০১২ সালে বেইলিস কেকেআরের কোচের ভূমিকা পালন করেছিলেন। তাঁর কোচিংয়েই নাইটরা দু-বার চ্যাম্পিয়ন হয়েছিল।

আরও পড়ুন বিশ্বকাপজয়ী কোচ এবার কেকেআরে, সহকারী হচ্ছেন বিস্ফোরক ব্যাটসম্যান

বেইলিসের অভিজ্ঞতা অপরিসীম। বিশ্বকাপজয় এবং কেকেআরের জার্সিতে আইপিএল চ্যাম্পিয়ন হওয়া ছাড়াও বিগ ব্য়াশ লিগ ও চ্যাম্পিয়ন্স ট্রফিতে সিডনি সিক্সার্সের কোচ ছিলেন। ২০১১ সালে শ্রীলঙ্কা যেবার ফাইনালে উঠেও ভারতের কাছে হেরে যায়, সেবারেও লঙ্কান কোচ ছিলেন তিনি।

যাইহোক, সানরাইজার্স প্রেস বিবৃতিতে জানিয়েছে, “অনেক ভাবনা চিন্তার পরে সানরাইজার্স হায়দরাবাদ অন্য গতিতে চলতে চায়। তাই টম মুডির সঙ্গে সম্পর্কচ্ছেদ করা হল। সদ্য বিশ্বকাপ জেতা ট্রেভর বেইলিসকে হায়দরাবাদের কোচ হিসেবে নিয়োগ করা হল। দুবার কেকেআরের হয়ে আইপিএল জেতা ছাড়াও সিডনি সিক্সার্সের হয়ে বিগ ব্য়াশ এবং চ্যাম্পিয়ন্স ট্রফি জিতেছেন। উনি একজন বিজয়ী, সেই বিষয়ে কোনও সন্দেহ নেই। তাই সানরাইজার্সকে পথ দেখানোর জন্য উনিই আদর্শ।” পাশাপাশি প্রাক্তন হয়ে যাওয়া টম মুডিকেও ধন্যবাদ জানানো হয়েছে।

Get the latest Bengali news and Sports news here. You can also read all the Sports news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Trevor bayliss appointed as sunrisers hyderabad head coach

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com