বড় খবর

শুরুর দিনেই মেসিদের ড্র, হারতে হল চেলসি- লিভারপুলকে

৫৯ মিনিটে মেসি নামলেও গোলের খাতা খোলেনি। ম্যাচে ৫৯ শতাংশ বল পজেশন ছিল মেসিদের। তবুও গোলের মুখ খুলতে পারেনি তারকা খচিত দল। বরং ডর্টমুন্ড এদিন বেশ কয়েকবার গোলের সুযোগ তৈরি করেছিল।

messi
মাঠে মেসি ও দে জং (টুইটার)

প্রথম ম্যাচেই পয়েন্ট খুইয়ে বসল চ্যাম্পিয়ন্স লিগের থ্রি জায়ান্টস- বার্সেলোনা, চেলসি এবং লিভারপুল। বার্সেলোনা যেমন বরুশিয়া ডর্টমুন্ডের সঙ্গে ড্র করে বসল। তেমনই হার দিয়ে টুর্নামেন্ট অভিযান শুরু করল ইপিএল-এর দুই ক্লাব লিভারপুল এবং চেলসি। ডিফেন্ডিং চ্যাম্পিয়ন ক্লপের লিভারপুল এবারেও ফেভারিট। তবে নাপোলির কাছে জোড়া গোলে হারতে হল তাদের। ৮২ মিনিট পর্যন্ত খেলা গোলশুন্য ছিল। তবে শেষ দিকে পরপর দুগোল। নাপোলির হয়ে গোলদাতা ড্রায়ের মার্টেন্স এবং ফের্নান্দো লরেন্তে। চেলসি আবার ভ্য়ালেন্সিয়ার কাছে ০-১ ফলাফলে হারল দ্বিতীয়ার্ধে রড্রিগোর করা গোলে।

একই ভাবে হতাশ হতে হয়েছে বার্সেলোনাকে। না হারলেও, পয়েন্ট নষ্ট করতে হল মেসিদের। সৌভাগ্যবশত, এদিন হারের মুখ দেখতে হয়নি কাতালান জায়ান্টদের। পেনাল্টি পেয়েছিল ডর্টমুন্ড। তবে মার্কো রেউসের শট রুখে দেন বার্সার জার্মান গোলকিপার তের স্টেগান। তবে বার্সেলোনার শুরুর একাদশে এদিন কোচ রাখেননি মেসিকে। ফাতি, সুয়ারেজ এবং গ্রিজম্যানকে দিয়ে আক্রমণভাগ সাজানো হয়েছিল। তবে তিন তারকাই এদিন দলকে গোল এনে দিতে ব্যর্থ।

 

আরও পড়ুন রোনাল্ডো জানালেন কবে বিয়ে করছেন তিনি

ঠিক যেন মেসির জেরক্স কপি! দেখুন খুদে ম্য়াটিও কেমন বাবাকে নকল করেছে


৫৯ মিনিটে মেসি নামলেও গোলের খাতা খোলেনি। ম্যাচে ৫৯ শতাংশ বল পজেশন ছিল মেসিদের। তবুও গোলের মুখ খুলতে পারেনি তারকা খচিত দল। বরং ডর্টমুন্ড এদিন বেশ কয়েকবার গোলের সুযোগ তৈরি করেছিল। ক্রসবারে লেগেও বল প্রতিহত হয়েছিল।

চ্যাম্পিয়ন্স লিগের অন্য ম্যাচে জয় পেয়েছে আয়াক্সও। ৩-০ গোলে তারা হারিয়েছে লিলেঁকে। তবে লিপজিগের কাছে হেরে গিয়েছে বেনফিকা। বুধবার রাতে চ্যাম্পিয়ন্স লিগে খেলতে নামছে বায়ার্ন, রিয়াল মাদ্রিদ, অ্যাটলেটিকো মাদ্রিদ, জুভেন্তাস, পিএসজি-র মতো হেভিওয়েট দল।

Read the full article in ENGLISH

Web Title: Ucl roundup bercelona chealsea liverpool fails to get winning start in champions league opener

Next Story
চিনা ওপেনের প্রথম রাউন্ডেই ছিটকে গেলেন সাইনাচিনা ওপেনের প্রথম রাউন্ডেই ছিটকে গেলেন সাইনা
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com