scorecardresearch

বড় খবর
এক ফ্রেমে কেন্দ্রীয় কয়লামন্ত্রী ও কয়লা মাফিয়া, বিজেপিকে বিঁধলেন অভিষেক

১৫০ কিমির আগুন-এক্সপ্রেসে ব্যাটারদের আতঙ্ক এই ভারতীয় তরুণ! নিলামে ঝড় উঠতে পারে এবারই

বাইশ গজে রীতিমত আতঙ্কের সঞ্চার করেছেন এই ভারতীয় পেসার, চিনে নিন ভিডিও দেখে

১৫০ কিমির আগুন-এক্সপ্রেসে ব্যাটারদের আতঙ্ক এই ভারতীয় তরুণ! নিলামে ঝড় উঠতে পারে এবারই

ভারতীয় দলের নতুন পেস সেনসেশন ধরা হয় উমরান মালিককে। দেড়শো কিমির ওপরে নাগাড়ে বল করে যাওয়া তারকাকে কিংবদন্তি ওয়াকার ইউনিসের সঙ্গেও তুলনা করা হয়েছে অতীতে। সানরাইজার্স হায়দরাবাদ নিলামে কাশ্মীরি পেস তারকাকে কিনে নিয়েছিল। বাকিটা ইতিহাস। কেন উইলিয়ামসন থেকে বিরাট কোহলি- উমরানে গতিতে চমকৃত হয়েছেন।

আইপিএলে পারফরম্যান্সের সুবাদে উমরান জাতীয় দলেও জায়গা করে নিয়েছেন। আয়ারল্যান্ড সফরে খেলেছেন। দেশের হয়ে তিনটে টি২০ খেলা তারকাকে ভাবা হয়েছিল অস্ট্রেলিয়ার বিশ্বকাপ স্কোয়াডেও রাখা হবে। তবে শেষমেশ জায়গা পাননি। ব্রেট লি প্রকাশ্যেই ভারতীয় টিম ম্যানেজমেন্টের সেই সিদ্ধান্তের সমালোচনা করে উমরানকে ফেরারি গাড়ির সঙ্গেও তুলনা করেছিলেন। চলতি নিউজিল্যান্ড সফরে উমরান অবশ্য স্কোয়াডে রয়েছেন। উমরান যে ভারতীয় বোলিংয়ের ভবিষ্যতে সম্পদ হতে চলেছেন, তা নিয়ে সন্দেহ নেই।

আরও পড়ুন: দ্রাবিড়কে ঠুকেছিলেন শাস্ত্রী! পাল্টা মুখের মত জবাব দিয়ে দিলেন অশ্বিন, দেখুন ভিডিও

সানরাইজার্স হায়দরাবাদ এবার নিলামের আগে একাধিক তারকাকে রিলিজ করার পথে হেঁটেছে। কেন উইলিয়ামসন সহ নিকোলাস পুরান- একাধিক তারকাকে বাতিল করেছে ২০১৬ আইপিএলের চ্যাম্পিয়নরা। তবে উমরানকে রেখে দেওয়া হয়েছে।

উমরানের কাশ্মীর থেকেই এবার দ্রুত গতিতে উঠে আসছেন ওয়াসিম বশির। যুব পর্যায়ের ক্রিকেটেই যিনি গতিতে আগুন তুলে দিয়েছেন। সোশ্যাল মিডিয়ায় সম্প্রতি একটি ভাইরাল হওয়া ভিডিওয় ওয়াসিম বশিরকে দেখা যাচ্ছে বল হাতে ধুন্ধুমার কান্ড করতে। তাঁর গতিতে রীতিমত ভয়ের বাতাবরণ বাইশ গজে। যে ভিডিও রীতিমত সোশ্যাল মিডিয়ায় ঝড় তুলে দিয়েছে।

আরও পড়ুন: ক্যাপ্টেন কোহলিকে ছাঁটাইয়ের এক বছরও গেল না, নেতা রোহিতকেও এবার সরাতে চলেছে বোর্ড

নিয়মিত দেড়শো বা তার আশেপাশে বোলিং করতে পারেন বশির। বর্তমানে জম্মু-কাশ্মীরের অনুর্দ্ধ-২৫ দলের সদস্য তিনি। প্রতিপক্ষ ব্যাটসম্যানরা রীতিমত সমীহ করছেন বশিরকে। ডিসেম্বরের ২৫ তারিখ কোচিতে বসছে নিলামের আসর।

আরও পড়ুন: বিশ্বকাপ ব্যর্থতায় বলির পাঁঠা নির্বাচকরাই! ভয়ঙ্কর শাস্তিতে চাকরি খাওয়া হল চেতন শর্মাদের

আইপিএলের বিভিন্ন ফ্র্যাঞ্চাইজির নজরে এসেছে ওয়াসিম বশিরের ভিডিও। নিলামে যুব স্পিডস্টার কোটি কোটি টাকা পেয়ে নতুন ফ্র্যাঞ্চাইজিতে যোগ দিতে পারেন কিনা, সেটাই দেখার।

Stay updated with the latest news headlines and all the latest Sports news download Indian Express Bengali App.

Web Title: Umran malik wasim bashir kashmiri pace sensation 150 km watch video