বড় খবর

রাতে ভাল ঘুম হয়নি, ইসিজিতেও বিস্তর অসঙ্গতি সৌরভের

আরো একবার অসুস্থ হয়ে পড়লেন সৌরভ। এবার ভর্তি হলেন ফের অসুস্থ সৌরভ, ভর্তি হলেন অ্যাপোলোতে।

গতকাল রাতে ভালো ঘুম হয়নি সৌরভের। একটু অস্বস্তি বোধ করছিলেন তিনি বুধবারও। তারপরেই ব্যক্তিগত চিকিৎসকের সঙ্গে আলোচনা করেন সৌরভ। তিনিই হাসপাতালে যাওয়ার পরামর্শ দেন।

তড়িঘড়ি করে সৌরভ অ্যাপোলো হাসপাতালে যান। হাসপাতাল সূত্রে জানা গিয়েছে, সৌরভ এদিন হেঁটেই হাসপাতালে ঢোকেন। বেশ ফ্রেশ লাগছিল তাঁকে।

আরো পড়ুন: ধোনির ‘সতীর্থ’ বঙ্গ পেসারে নজর কেকেআরের! নিলামের লড়াইয়ে আরসিবি, কিংসরাও

গ্রিন করিডর করে সৌরভকে অ্যাপোলোতে আনা হয়। একবালপুর, এজেসি বোস ফ্লাইওভার হয়ে অ্যাপোলোতে পৌঁছন সৌরভ। শেষ খবর পাওয়া পর্যন্ত ইকোকার্ডিওগ্রাম, ইসিজি করা হয়েছে মহারাজের। সেই রিপোর্টে বেশ কিছু অসঙ্গতি লক্ষ্য করা গিয়েছে। এদিনই এনজিওগ্রাম করার কথা থাকলেও, তা আপাতত স্থগিত করা হয়েছে। আগামীকাল বৃহস্পতিবার এনজিওগ্রাম করা হবে বলে জানা গিয়েছে।

হাসপাতালে সৌরভের সঙ্গে এসেছেন স্ত্রী ডোনা গঙ্গোপাধ্যায়, দাদা স্নেহাশিস গঙ্গোপাধ্যায়। হাসাপাতালে পৌঁছেছেন বৈশালী ডালমিয়াও। বৈশালী ডালমিয়া সৌরভ গঙ্গোপাধ্যায়ের সঙ্গে সাক্ষাৎ সেরে ফেরার সময় বলেছেন, তিনি আপাতত সুস্থ রয়েছে। চিকিৎসকরা বলেছিলেন, সামান্য অস্বস্তি হলেই যেন চিকিৎসকের শরণাপন্ন হন তিনি। সেইজন্যই সৌরভ এদিন হাসপাতালে এসেছেন।

এদিকে, কৈলাস বিজয়বর্গীয়র কাছে সৌরভের শারীরিক অবস্থার খোঁজ নিয়েছেন অমিত শাহ। এই মুহুর্তে কীরকম রয়েছেন তিনি সেই বিষয়ে সবিস্তারে খোঁজ নিয়েছেন স্বরাষ্ট্রমন্ত্রী। সূত্রের খবর ৩০ তারিখেই সৌরভের বাড়িতে সাক্ষাৎ করার কথা ছিল অমিত শাহ। তা নিয়ে রাজনৈতিক মহলে উত্তেজনা ছিলই। তার আগেই দুঃসংবাদ।

এর আগে গত ২ জানুয়ারি সৌরভ গঙ্গোপাধ্যায় মৃদু হৃদরোগের উপসর্গ নিয়ে উডল্যান্ডস হাসপাতালে ভর্তি হয়েছিলেন। পাঁচদিন হাসপাতালে থাকার পর ৭ জানুয়ারি ডিসচার্জ করে দেওয়া হয় তাঁকে।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Sports news here. You can also read all the Sports news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Update on health condition of sourav ganguly apollo hospital

Next Story
জুয়াতে নাম জড়াল কোহলির, আইনি ঝামেলায় এবার মহাতারকা
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com