দেখুন খোয়াজার অবিশ্বাস্য ক্যাচে যেভাবে আউট হলেন কোহলি!

বৃহস্পতিবার থেকে অ্যাডিলেডে শুরু হয়েছে ভারত-অস্ট্রেলিয়া চার ম্যাচের টেস্ট সিরিজের প্রথম ম্যাচ। টস জিতে ব্যাট করতে নেমে শুরুতে রীতিমতো ধাক্কা খেল বিরাট কোহলি অ্যান্ড কোং।

By: Updated: December 6, 2018, 12:27:53 PM

বৃহস্পতিবার থেকে অ্যাডিলেডে শুরু হয়েছে ভারত-অস্ট্রেলিয়া চার ম্যাচের টেস্ট সিরিজের প্রথম ম্যাচ। টস জিতে ব্যাট করতে নেমে শুরুতে রীতিমতো ধাক্কা খেল বিরাট কোহলি অ্যান্ড কোং। মাত্র ১৯ রানেই চলে যায় তিন উইকেট। লোকেশ রাহুল (২) ও মুরলী বিজয় (১১) ফিরে যাওযার পর ড্যামেজ কন্ট্রোলের কাজটা করার জন্য চেতেশ্বর পূজারার সঙ্গে জুটি বেঁধেছিলেন ভারত অধিনায়ক কোহলি। কিন্তু এদিন মাত্র তিন রান করেই প্যাভিলিয়নের পথ দেখেন ভারত অধিনায়ক। প্যাট কামিন্সের বলে উসমান খোয়াজার হাতে উইকেটটা দিয়ে আসতে হয় তাঁকে।

এদিন এগারো ওভারের তৃতীয় বলে কামিন্সের বলে কোহলি ড্রাইভ করেন। উড়ে আসা বল বাজ পাখির মতো ঝাঁপিয়ে পড়ে বাঁ-হাতে তালুবন্দি করেন খোয়াজা। কোহলি নিজের বিশ্বাস করতে পারছিলেন না যে, কী ক্যাচে তিনি আউট হয়ে গেলেন। অ্যাডিলেড কিন্তু কোহলির পয়মন্ত মাঠ। এখানে তাঁর ব্যাটিং রেকর্ড দুর্দান্ত। কিন্তু এদিন অ্যাডিলেডই খালি হাতে ফেরাল বিশ্বের এক নম্বর টেস্ট ব্যাটসম্যানকে। দেড় বছরের ব্যবধানে এই নিয়ে দ্বিতীয়বার কামিন্সের শিকার হলেন কোহলি। গতবার ভারত রাঁচিতে কামিন্স আউট করেছিলেন কোহলিকে।

আরও পড়ুন: প্রধানমন্ত্রীকে হত্যার ছক! অজি ক্রিকেটার উসমান খোয়াজার ভাইকে গ্রেফতার করল পুলিশ

ভারতের ব্যাটিং ভরাডুবিতে একমাত্র উজ্জ্বল দেখাচ্ছে চেতেশ্বর পূজারাকে। শেষ পাওয়া খবর অনুযায়ী তিনি ৮৫ রানে ব্যাট করছেন। তাঁর সঙ্গে চার রানে ক্রিজে রয়েছেন ইশান্ত শর্মা। ৮১ ওভারের শেষে ভারত সাত উইকেট হারিয়ে ২০৬ রান তুলেছে। পূজারা ছাড়া ভারতের টপ অর্ডারের সবাই প্রায় এদিন ব্যর্থ হয়েছে।

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Sports News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

Usman khawaja takes one handed blinder to dismiss virat kohli55684

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement

ট্রেন্ডিং
দশেরার বার্তা
X