বড় খবর

KKR সুপারস্টার এবার দ্রাবিড়ের টিম ইন্ডিয়ায়! বিরাট পরিকল্পনা কষে ফেললেন নির্বাচকরা

কেকেআরের জার্সিতে আইপিএলে নিয়মিত পারফর্ম করে নজর কেড়ে নিয়েছিলেন তারকা। ভেঙ্কটেশ আইয়ারকে টিম ইন্ডিয়ার ভবিষ্যত ভাবা হচ্ছে।

সবকিছু ঠিকঠাক থাকলে বেশিদিন জাতীয় দলের জন্য অপেক্ষা করতে হবে না। খুব শীঘ্রই টিম ইন্ডিয়ার জার্সিতে খেলতে দেখা যাবে কেকেআরের তারকা ভেঙ্কটেশ আইয়ারকে। বিশ্বকাপের পরে ভারতের ঠাসা ক্রিকেট সূচি রয়েছে। বিশ্বকাপ শেষের তিনদিন পর থেকে ভারতকে দেশের মাটিতে নিউজিল্যান্ডের বিরুদ্ধে সিরিজে নামতে হবে।

তিনটে টি২০ এবং দুটো টেস্ট খেলার পরে ভারত দক্ষিণ আফ্রিকা সফরে উড়ে যাবে। টেস্ট, ওয়ানডে এবং টি২০ মিলিয়ে লম্বা সময় কাটাতে হবে দক্ষিণ আফ্রিকায়। আর বর্তমানে করোনা সংক্রান্ত প্রোটোকলের জন্য ভারত দক্ষিণ আফ্রিকা সফরে তিন ফরম্যাট মিলিয়ে ৬০ জনের স্কোয়াড গড়তে চলেছে। এমনটাই খবর ক্রিকবাজ-এর।

আরও পড়ুন: আন্তর্জাতিক ক্রিকেটকে বিদায় সিএসকে তারকার! বিশ্বকাপের মঞ্চে বিরাট ঘোষণা ধোনির সতীর্থের

কোহলি, রোহিত, বুমরারা যেমন সেই সিরিজের অটোমেটিক চয়েস। তেমন বেশ কিছু নতুন মুখকেও দক্ষিণ আফ্রিকায় দেখা যেতে পারে। সূত্রের খবর অনুযায়ী, আইপিএলে কেকেআরের জার্সিতে রাতারাতি লাইমলাইটে উঠে আসা ভেঙ্কটেশ আইয়ারকে দক্ষিণ আফ্রিকা সফরে রাখা হতে পারে।

মধ্যপ্রদেশের তারকা অলরাউন্ডারের আইপিএল পারফরম্যান্সে প্রভাবিত হয়েই নির্বাচকরা ওয়ার্ল্ড কাপ শুরুর আগে আইয়ারকে দলের সঙ্গে আমিরশাহিতে থেকে যাওয়ার নির্দেশ দেন। জাতীয় দলেরল সুযোগ পাওয়া আইয়ারের সময়ের অপেক্ষা মাত্র, এমনটাই বলছে ক্রিকেট মহল।

আইপিএলের দ্বিতীয়ার্ধে আমিরশাহি পর্বে আইয়ার নাইটদের জার্সিতে ৩৭০ রান করার পাশাপাশি ৩টে উইকেট শিকারও করেছেন। এখন দেখার জাতীয় নির্বাচকরা দক্ষিণ আফ্রিকা সফরে টি২০-র পাশাপাশি তাঁকে ওয়ানডেতেও সুযোগ দেন কিনা।

ডিসেম্বরের ১৭ থেকে শুরু হচ্ছে দক্ষিণ আফ্রিকা সফর। তিনটে টেস্টের মাধ্যমে সফরের সূচনা হওয়ার পরে দুই দল তিনটে ওয়ানডে এবং চারটে টি২০ খেলবে। সিরিজ শেষ জানুয়ারির ২৬-এ। এটাই টিম ইন্ডিয়ার কোচ হিসেবে দ্রাবিড়ের প্রথম বিদেশ সফর হতে চলেছে।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Sports news here. You can also read all the Sports news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Venkatesh iyer set to be included in team indias south africa tour

Next Story
এন আর সি: রাজ্যসভায় অধিবেশন মুলতুবি
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com