নতুন লোগো প্রকাশেও স্বস্তি নেই! কোহলিদের ‘আক্রমণ’ পলাতক বসের

সমস্ত জল্পনাকে সত্যি প্রমাণ করে এবার আরসিবি নিজেদের লোগো পরিবর্তন করেছিল শুক্রবার। বুধবার নিজেদের সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্ট থেকে লোগোর ছবি মুছে দেওয়ার পরে শুরু হয়েছিল জোর জল্পনা।

By:
Edited By: Subhasish Hazra Bangalore  Published: February 15, 2020, 3:33:29 PM

২৪ ঘণ্টা আগেই আরসিবি নিজেদের লোগো প্রকাশ করেছে। লোগো প্রকাশ করার পর থেকে সোশ্যাল মিডিয়ায় ট্রোলিংয়ের শিকার হচ্ছিল বিরাট কোহলির ফ্র্যাঞ্চাইজি। তবে এবার আরসিবিকে একহাত নিল খোদ তাদের প্রাক্তন বস বিজয় মালিয়া। সরাসরি জানিয়ে দিলেন, লোগো বদলে যেন ট্রফি আসে!

ভ্যালেন্টাইন্স ডে-র দিনে লোগো প্রকাশ করার দিনে একটি ভিডিও পোস্ট করেছিল আরসিবি। সেই পোস্টই একাধিকবার শেয়ার করে একহাত নিলেন বিজয় মালিয়া। একটি টুইটে তিনি লিখেছেন, “‘গ্রেট! এবার ট্রফিটা জিতো।” দ্বিতীয় টুইটে শ্লেষের ইঙ্গিত দিয়ে মালিয়া লিখেছেন, “কনগ্র্যাচুলেশন। আশা করি এটা জিততে সাহায্য করবে।”

তিন টুইটে আরসিবির ভিডিও শেয়ার করে তাঁর বক্তব্য, “সিংহের মতো গর্জন করো। তবে ট্রফি আইপিএল ট্রফি ঘরে নিয়ে আসো।”

আরও পড়ুন কারো হাজার, কারো লাখ! আইপিএলে কোন ফ্র্যাঞ্চাইজির চিয়ারলিডারদের কত আয়

যাইহোক, সমস্ত জল্পনাকে সত্যি প্রমাণ করে এবার আরসিবি নিজেদের লোগো পরিবর্তন করেছিল শুক্রবার। বুধবার নিজেদের সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্ট থেকে লোগোর ছবি মুছে দেওয়ার পরে শুরু হয়েছিল জোর জল্পনা। বিরাট কোহলি থেকে যুজবেন্দ্র চাহালও প্রতিক্রিয়া জানিয়েছিলেন সোশ্যাল মিডিয়ায়। তখনই জানা গিয়েছিল, নতুন লোগো লাগিয়ে নতুন মরশুমে খেলতে নামতে পারে বেঙ্গালুরুর ফ্র্য়াঞ্চাইজি দলটি।

কোহলিকে না জানিয়েই আরসিবি নিজেদের সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্টের লোগো ফাঁকা করে ফেলেছিল ৪৮ ঘণ্টা আগে। মুছে ফেলা হয়েছিল পুরনো টুইটও। যুজবেন্দ্র চাহাল এই ঘটনাকে গুগলি বললেও ক্ষোভ প্রকাশ করেছিলেন কোহলি। তিনি আবার সরাসরি টুইট করে লিখেছিলেন, “পোস্ট মুছে ফেলা হচ্ছে, ক্যাপ্টেন জানতেও পারছে না। কোনও সাহায্যের প্রয়োজন হলে আমাকে বলা হোক।”

আরও পড়ুন ভ্যালেন্টাইন্স ডে-র দিনেই মুখ খুললেন ধোনি, আনন্দে আহ্লাদিত ভক্তরা

চাহাল নিজের টুইটারে লিখলেন, “আরে আরসিবি টুইটস, এটা কী ধরনের গুগলি? তোমার প্রোফাইল পিকচার, ইনস্টাগ্রাম পোস্ট কোথায় গেল!” তখনই ফ্র্য়াঞ্চাইজি সূত্রে জানানো হয়েছিল আরসিবি নামটাই বদলে ফেলা হচ্ছে।

তখনই জানা গিয়েছিল ১৪ তারিখেই কোহলিদের নতুন লোগো প্রকাশ করা হবে। সেই মতো সাতসকালেই আরসিবি নিজেদের টুইটার হ্যান্ডলে নতুন লোগোর চিত্র ফাঁস করে। নতুন লোগো প্রকাশ করার পরে আরসিবি-র চেয়ারম্যান সঞ্জীব চুড়িওয়ালা বলেন, “নতুনভাবে ব্র্যান্ড পরিচিতির জন্য সিংহের সমসাময়িক লুক দেওয়া হয়েছে।”

চলতি মরশুমে ট্রফি খরা কাটানোর জন্যই নামছে আরসিবি। লোগো বদলানোর পাশাপাশি মুথুট ফিন্যান্সের সঙ্গে তিন বছরের স্পনসরশিপ চুক্তিও করেছেন বিরাট কোহলির আইপিএল দল।

তবে নতুন লোগো প্রকাশেও লেগে থাকল বিতর্কের ছোঁয়াচ। প্রাক্তন মালিকের সৌজন্যে।

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Sports News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

Vijay mallya takes a dig at rcbs new logo

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement

ট্রেন্ডিং
Weather Update
X