দেখুন: ভিয়ারিয়াল কিভাবে সান্টি কাজোরলাকে মাঠে আনল!

এস্তাদিও দে লা সেরামিকা স্টেডিয়াম কাজোরলার ‘এন্ট্রি’ দেখে মুগ্ধ হয়ে গেল। জাদুকর ইয়ুনকের কারসাজিতে হাওয়া থেকে বেরিয়ে আসলেন তিনি।

By: Aug 10, 2018, 3:06:59 PM

পিয়ানোতে ম্যাঞ্চেস্টার ইউনাইটেডের অ্যান্থেম বাজিয়ে অ্যালেক্সিস স্যাঞ্চেজের ওল্ড ট্র্যাফোর্ড অভিষেক হয়েছিল। সেই ভিডিও-র কথা অনেকেরই মনে আছে। বেশ অভিনব ছিল তাঁর আগমন। এবার ম্যান ইউ-কে টেক্কা দিল ভিয়ারিয়াল। স্পেনের এই ক্লাবে যোগ দিয়েছেন  সান্টি কাজোরলা। ভিয়ারিয়াল তাঁকে সমর্থকদের সামনে নিয়ে আসল এক আজব কায়দায়। বেনজির বললেও কম বলা হয়।

২০১২-১৮ পর্যন্ত কাজোরলা খেলেছেন আর্সেনালে। এই মরসুমেই বছর তেত্রিশের মিডফিল্ডার প্রিমিয়র লিগ ছেড়ে চলে এলেন লা লিগায়। ঘটনাচক্রে তিনি ঘরেই ফিরলেন। ২০০৩ সালে এই ক্লাবের হাত ধরেই তাঁর সিনিয়র কেরিয়ার শুরু হয়েছিল। ২০০৬ পর্যন্ত এখানে ছিলেন। এক যুগ পর ফের কাজোরলা ফিরলেন নিজের প্রথম ক্লাবে।

আরও পড়ুন:  টিবো কর্টোয়া এখন রিয়াল মাদ্রিদের

এস্তাদিও দে লা সেরামিকা স্টেডিয়াম কাজোরলার ‘এন্ট্রি’ দেখে মুগ্ধ হয়ে গেল। জাদুকর ইয়ুনকের কারসাজিতে হাওয়া থেকে বেরিয়ে আসলেন তিনি। ধোঁয়ায় ভর্তি একটি বিশাল গ্লাস সিলিন্ডারের মধ্যে থেকেই তাঁকে বার করে আনলেন ইয়ুনকে। ফ্যানেরা যা দেখে রীতিমতো চমকে গেলেন। ভিয়ারিয়ালের অফিসিয়াল টুইটার থেকেও এই ভিডিও পোস্ট করা হয়েছে।  কাজোরলা বলছেন, “আজকের দিনটা ভীষণ স্পেশ্যাল, আমি নিজের ঘরে ফিরলাম।’’এদিন কাজোরলা ফ্যানেদের সঙ্গে দেখা করে বিলোলেন অটোগ্রাফ। চোট-আঘাতে জর্জরিত কাজোরলা এখন চাইবেন ভিয়ারিয়ালের হয়ে খেলে কেরিয়ারকে ঠিক ট্র্যাকে আনতে। দেখা যাক স্প্যানিশ মিডিও সফল হন কি না!

Indian Express Bangla provides latest bangla news headlines from around the world. Get updates with today's latest Sports News in Bengali.


Title: দেখুন: ভিয়ারিয়াল কিভাবে সান্টি কাজোরলাকে মাঠে আনল!

Advertisement

ট্রেন্ডিং
Advertisement