বড় খবর

Asian Games 2018: বিমানবন্দরেই বাগদান সারলেন ভিনেশ ফোগাট

চলতি এশিয়ান গেমসে ইতিহাস লিখেছেন ভিনেশ ফোগাট। প্রথম ভারতীয় মহিলা কুস্তিগীর হিসেবে এশিয়াডে স্বর্ণপদক জিতেছেন তিনি। ইন্দোনেশিয়া থেকে দেশে ফিরেই বাগদান সেরে নিলেন তিনি।

Vinesh Phogat
বিমানবন্দরেই বাগদান সারলেন ভিনেশ ফোগাট
লতি এশিয়ান গেমসে ইতিহাস লিখেছেন ভিনেশ ফোগাট। প্রথম ভারতীয় মহিলা কুস্তিগীর হিসেবে এশিয়াডে স্বর্ণপদক জিতেছেন তিনি। ইন্দোনেশিয়া থেকে দেশে ফিরেই বাগদান সেরে নিলেন তিনি।

সোমবার রাতে দিল্লি বিমানবন্দরের বাইরেই দীর্ঘদিনের বয়ফ্রেন্ড ও কুস্তিগীর সোমবীর রাঠির সঙ্গে আংটিবদল সেরে নেন ফোগাট। ঘটনাচক্রে গতকালই ছিল তাঁর ২৪ তম জন্মদিন।ফোগাট ইনস্টাগ্রামে পরিবারের সঙ্গে বিমানবন্দরের বাইরে জন্মদিনের ছবি শেয়ার করেছেন। তাঁকে শুভেচ্ছা জানানোর জন্য সকলকে ধন্যবাদ জানিয়েছেন ফোগাট। পরে একটি দৈনিকে নিজের বাগদানের কথা নিশ্চিত করেছেন তিনি।

আরও পড়ুন: জাতীয় শিবির থেকে ছেঁটে ফেলা হল ফোগাট বোনেদের, কিন্তু কেন?

The best decision I ever made! Glad you pinned me for life ????❤️

A post shared by Vinesh Phogat (@vineshphogat) on

দিন ছয়েক আগেই ফোগাট ইনস্টাগ্রামে তাঁর সঙ্গে সোমবীরের একটি ছবি পোস্ট করে লিখেছিলেন যে, তিনি জীবনের সেরা সিদ্ধান্তটা নিয়ে ফেলেছেন। এশিয়ান গেমসে সোনা জয়ের পরেই সোমবীর তাঁর আর ফোগাটের একটি ছবি পোস্ট করে লিখেছিলেন, “আমি জানি কতটা কঠোর পরিশ্রমের পর এই জয় এসেছে। আজ ও যা হয়েছে শুধুমাত্র নিজের কঠোর পরিশ্রম, গোটা দেশের আস্থা আর ভালবাসার ফসল। প্রত্যেক ভারতীয় তোমার জন্য গর্বিত। আমি প্রার্থনা করি ভবিষ্য়তেও তুমি দেশকে এইভাবে গর্বিত করবে।”

Get the latest Bengali news and Sports news here. You can also read all the Sports news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Vinesh phogat gets engaged outside delhi airport

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com