দু’ম্যাচ নির্বাসিত হতে পারেন পাণ্ডিয়া-রাহুল

বিতর্কিত মন্তব্যের জেরে দু’টি ওয়ান-ডে ম্যাচ নির্বাসিত হতে পারেন হার্দিক পাণ্ডিয়া ও লোকেশ রাহুল। এমনটাই জোর সম্ভাবনা। সেক্ষেত্রে অস্ট্রেলিয়ার মাটিতে ওয়ান-ডে সিরিজ শুরুর আগেই বড় ধাক্কা খেতে পারে বিরাট কোহলির দল।

By: Mumbai  Jan 10, 2019, 3:05:24 PM

কফি উইথ করণ-এ বিতর্কিত মন্তব্যের জেরে দু’টি ওয়ান-ডে ম্যাচ নির্বাসিত হতে পারেন হার্দিক পাণ্ডিয়া ও লোকেশ রাহুল। এমনটাই জোর সম্ভাবনা। সেক্ষেত্রে অস্ট্রেলিয়ার মাটিতে ওয়ান-ডে সিরিজ শুরুর আগেই বড় ধাক্কা খেতে পারে বিরাট কোহলির দল। সুপ্রিম কোর্ট নিযুক্ত বোর্ডের কমিটি অফ অ্যাডমিনিস্ট্রেটর্সের চেয়ারম্যান বিনোদ রাই এখন এই দুই ক্রিকেটারের দু’ম্যাচ নির্বাসনের কথাই বলছেন।

করণ জোহরের শো-তে নারীবিদ্বেষী ও যৌন বিষয়ক মন্তব্য করে বিতর্কে জড়িয়েছেন পাণ্ডিয়া। যার জেরে মঙ্গলবার টুইট করেও ক্ষমা চেয়ে নিয়েছেন টিমের স্টার অলরাউন্ডার। কিন্তু বিসিসিআই বিষয়টা একেবারেই লঘু ভাবে দেখেনি। বোর্ড পাণ্ডিয়া-রাহুলকে শোকজ করে ২৪ ঘণ্টার মধ্যে উত্তর জানাতে বলে। কিন্তু পাণ্ডিয়ার বক্তব্যে বিসিসিআই সন্তুষ্ট হতে পারেনি। ফলে কড় পদক্ষেপের কথাই ভাবছে সিওএ। পাণ্ডিয়া-রাহুলের নির্বাসন এখন শুধু সময়ের অপেক্ষা। সিওএ সদস্য ডায়না এডালজি সবুজ সঙ্কেত দিলেই গর্দান যাবে তাঁদের।

আরও পড়ুন: রাহুল-পাণ্ডিয়াকে শোকজ করল বোর্ড

সংবাদসংস্থা পিটিআই-কে দেওয়া এক সাক্ষাৎকারে বিনোদ রাই জানান, “হার্দিকের ব্যাখায় আমার কাছে বিশ্বাসযোগ্য বলে মনে হয়নি। আমি দু’ম্যাচ নির্বাসনেরই সুপারিশ করছি। যদিও চূড়ান্ত সিদ্ধান্ত নেওয়া হবে ডায়না এডালজির সবুজ সঙ্কেতের পরেই।” পাণ্ডিয়ার সঙ্গে রাহুলও সেই শো-তে উপস্থিত থাকায় তাঁর জন্যও একই শাস্তি বর্তাবে বলেই জানা গিয়েছে।  রাই আরও জানিয়েছেন, “ডায়না আইনি ভাবে নির্বাসনের কথাই বলেছে। আমি যতদূর জানি, এই মন্তব্যঅত্যন্ত খারাপও কুরুচিকর।” জানা যাচ্ছে পাণ্ডিয়া-রাহুলের নির্বাসনের ব্যাপারে বিসিসিআই-এর অস্থায়ী সভাপতি সিকে খান্না ও অস্থায়ী সচিব অমিতাভ চৌধুরিরও পরামর্শ চেয়েছেন।

Indian Express Bangla provides latest bangla news headlines from around the world. Get updates with today's latest Sports News in Bengali.


Title: two-ODI ban for Hardik Pandya, KL Rahul:দু'ম্যাচ নির্বাসিত হতে পারেন পাণ্ডিয়া-রাহুল

Advertisement

ট্রেন্ডিং