scorecardresearch

বড় খবর

ধোনি- ডিভিলিয়ার্সের পার্টনারশিপই সেরা, বলছেন কোহলি

দুই সুপারস্টারের চ্যাটে এলো মেসি বনাম রোনাল্ডো প্রসঙ্গও। কোহলি সাফ জানিয়ে দেন, যদি কোনও একজনকে বাছতে হয় তাহলে তিনি মেসির বদলে রোনাল্ডোকেই বাছবেন।

ধোনি- ডিভিলিয়ার্সের পার্টনারশিপই সেরা, বলছেন কোহলি

ধোনি, ডিভিলিয়ার্সের সঙ্গে পার্টনারশিপে ব্যাটিং করা সবথেকে বেশি উপভোগ করেন। এমনটাই জানিয়ে দিলেন বিরাট কোহলি। জানালেন কেভিন পিটারসেনকে। আগে থেকেই ঘোষণা করে রেখেছিলেন বৃহস্পতিবার রাতের দিকে ইনস্টাগ্রাম ভিডিওয় চ্যাট করবেন। সেখানে হাজির হয়েই প্রাক্তন ইংল্যান্ড তারকার সঙ্গে আলাপচারিতায় মেতে উঠলেন জাতীয় দলের অধিনায়ক।

সেই চ্যাটেই যখন পিটারসেন ফেভারিট ব্যাটিং পার্টনারের নাম জানতে চাইলেন তখন বিরাট নির্ধিদ্বায় জানিয়ে দেন ধোনি, এবি ডিভিলিয়ার্সের নাম।

কোহলি বলেন, “যাঁরা আমার কল বোঝে এবং দারুণ দৌঁড়াতে পারে তাঁদের সঙ্গে ব্যাটিং করতে ভালো লাগে। যে দুজনের সঙ্গে ব্যাটিং করা উপভোগ করি তাঁরা হলেন ধোনি ও ডিভিলিয়ার্স। এবির সঙ্গে পার্টনারশিপ এমনিতেই দুদ্দারিয়ে ছোটে। এমনকি আমরা ক্রিজে ক্রিকেট নিয়ে আলোচনাও করি না।”

২০১১ সালের একটি বিশেষ মুহূর্ত নিয়েও আলোচনা করেন দুই তারকা। নিজের ০ ডেলিভারিতে কোহলি পিটারসেনকে আউট করে দিয়েছিলেন। ওয়াইড বলে পিটারসেন স্ট্যাম্পড আউট হয়ে গিয়েছিলেন। টিটোয়েন্টি ক্রিকেটে কোহলিই প্রথম বোলার যাঁর ০ ডেলিভারিতে কেউ আউট হন। সেই ঘটনার কথা বর্ণনা করে কোহলি বলেন, “আমিই প্রথম টি ২০ বোলার যে কেরিয়ারের প্রথমেই কোনো বৈধ বল না করেও আউট করেছিলাম। এটা জিরো বল ছিল। এবং একটা উইকেট। তুমি এতটাই অপ্রস্তুত হয়ে গিয়েছিলে যে আমার দিকে তাকাও নি।”

দুই সুপারস্টারের চ্যাটে এলো মেসি বনাম রোনাল্ডো প্রসঙ্গও। কোহলি সাফ জানিয়ে দেন, যদি কোনও একজনকে বাছতে হয় তাহলে তিনি মেসির বদলে রোনাল্ডোকেই বাছবেন। কিছুদিন আগেই ওয়ার্নার বিরাটকে শেভিংয়ের চ্যালেঞ্জ জানিয়েছিল। কোহলি অবশ্য জানিয়ে দিলেন, তিনি কখনই দাঁড়ি কমাবেন না। কারণ দাঁড়ি ছাড়া তাকে মোটেই ভালো দেখাবে না। পাশাপাশি কোহলি জানান, কেরিয়ারের সেরা মুহূর্ত ২০১১ সালের বিশ্বকাপ জয়। এবং নিকৃষ্টতম? ২০১৪ সালের ইংল্যান্ড সফর।

করোনার তান্ডবে গোটা বিশ্বে লকডাউন চলছে। ভারতেও ঘরোয়া ও আন্তর্জাতিক ক্রিকেট আপাতত বন্ধ। আইপিএল আয়োজনও বিশ বাঁও জলে। এমন পরিস্থিতিতে গৃহবন্দি থাকা অবস্থায় ক্রিকেটাররা সামাজিক যোগাযোগ মাধ্যম ব্যবহার করে সমর্থকদের সঙ্গে যোগাযোগ চালু রেখেছেন। কোহলি, পিটারসেনের মতো।

Stay updated with the latest news headlines and all the latest Sports news download Indian Express Bengali App.

Web Title: Virat enjoys batting with dhoni devillers reveals in an instagram chat with kevin pietersen