Virat Kohli 100th test felicitation with Anushka Sharma controversy on social media Sports: কোহলির সংবর্ধনা মঞ্চে অনুষ্কা কেন! বেনজির বিতর্কে দগ্ধ ঐতিহাসিক টেস্ট | Indian Express Bangla

কোহলির সংবর্ধনা মঞ্চে অনুষ্কা কেন! বেনজির বিতর্কে দগ্ধ ঐতিহাসিক টেস্ট

কোহলির সঙ্গে সংবর্ধনায় হাজির ছিলেন স্ত্রী অনুষ্কা শর্মা। এতেই নয়া বিতর্কের দাবানল জ্বলে উঠল।

কোহলির সংবর্ধনা মঞ্চে অনুষ্কা কেন! বেনজির বিতর্কে দগ্ধ ঐতিহাসিক টেস্ট

শুক্রবার ১২তম ভারতীয় ক্রিকেটার হিসাবে ১০০ টেস্ট খেলার বিরল কীর্তি অর্জন করে ফেললেন বিরাট কোহলি। আর ঐতিহাসিক মোহালি টেস্ট শুরুর আগেই কোহলিকে সংবর্ধনায় ভাসিয়ে দেওয়া হল। এর আগে জাতীয় দলের হয়ে ১০০ টেস্ট খেলার কৃতিত্ব ছিল সুনীল গাভাসকার, দিলীপ ভেঙ্গসরকার, সুনীল গাভাসকার, সৌরভ গঙ্গোপাধ্যায়, রাহুল দ্রাবিড়, ভিভিএস লক্ষ্মণের মত মহাতারকাদের। তাৎপর্যপূর্ণভাবে বিশেষ দিনে কোহলির হাতে স্পেশ্যাল ক্যাপ তুলে দিলেন রাহুল দ্রাবিড়, যিনি বর্তমানে জাতীয় দলের কোচ।

আর কোহলির হাতে বিশেষ ক্যাপ তুলে দেওয়ার সময় মাঠে উপস্থিত ছিলেন স্ত্রী অনুষ্কা শর্মা। প্ৰথম টেস্টের প্ৰথম দিনে গ্যালারিতে কোহলির পরিবারও হাজির ছিল।

তবে কোহলির সংবর্ধনা মঞ্চে অনুষ্কা কেন, এই নিয়ে সোশ্যাল মিডিয়ায় জোরদার বিতর্ক তৈরি হয়ে গেল। অনেকেই প্রশ্ন তুলেছেন, এভাবে ক্রিকেট মাঠে ক্রিকেটারের সঙ্গে তাঁর স্ত্রী-ও হাজির থাকতে পারেন কিনা! অনেকেই আবার কোহলির সঙ্গে অনুষ্কাকে দেখে হৃদয়গ্রাহী পোস্ট করেছেন। তাঁরা আবার কোহলির সঙ্গে অনুষ্কাকে দেখে, কোনও ভুল খুঁজে পাননি।

আরও পড়ুন: নিয়ম ভেঙে বারবার নির্বাচক কমিটির বৈঠকে সৌরভ! বিষ্ফোরক অভিযোগে তোলপাড় ভারতীয় ক্রিকেট

যাইহোক, কোচ দ্রাবিড় জানালেন, “ও এই সম্মানের পুরোপুরি যোগ্য। ড্রেসিংরুমে বলেছি, এই সংখ্যাটা দ্বিগুণ করতে হবে।”

সম্মানের মঞ্চে দাঁড়িয়ে কোহলি জানালেন, “ধন্যবাদ রাহুল ভাই। এটা আমার কাছে স্মরণীয় মুহূর্ত হয়ে থাকবে। স্ত্রী এখানে রয়েছে। আমার ভাই-ও গ্যালারিতে রয়েছে। ক্রিকেট দলগত খেলা। সকলের অবদান ছাড়া এই জায়গায় পৌঁছতে পারতাম না। বোর্ডকে ধন্যবাদ। শৈশবের হিরোর কাছ থেকে এই সম্মান পাওয়ার থেকে ভাল কিছুই হতে পারে না। যুব পর্যায়ে দ্রাবিড়ের সঙ্গে আমার সেই ছবি এখনও রয়েছে।”

এদিকে, মোহালিতে আনুষ্ঠানিকভাবে টেস্টে রোহিত জমানারও সূচনা হল শুক্রবার। পূর্ণ সময়ের ক্যাপ্টেন হিসাবে প্ৰথমবার খেলতে নেমেই টসে জিতে ব্যাট করার সিদ্ধান্ত নিয়েছেন রোহিত। চেতেশ্বর পূজারা এবং অজিঙ্কা রাহানে বাদ পড়ার পরে দুজনের জায়গায় নেওয়া হয়েছে হনুমা বিহারি এবং শ্রেয়স আইয়ারকে।

ভারতের প্ৰথম একাদশ:
রোহিত শর্মা, মায়াঙ্ক আগারওয়াল, হনুমা বিহারি, বিরাট কোহলি, শ্রেয়স আইয়ার, ঋষভ পন্থ, রবীন্দ্র জাদেজা, আর অশ্বিন, জয়ন্ত যাদব, মহম্মদ শামি, জসপ্রীত বুমরা

Stay updated with the latest news headlines and all the latest Sports news download Indian Express Bengali App.

Web Title: Virat kohli 100th test felicitation with anushka sharma controversy on social media

Next Story
কোহলির শততম টেস্টে চমক ভারতের প্ৰথম এগারোয়! পূজারা-রাহানের জায়গায় কারা, স্পষ্ট হল