বোলারদের নোংরা গালি দেন কোহলি, বিস্ফোরক অভিযোগ বাংলাদেশি পেসারের

এরপরেই তিনি অন্যান্যদের তুলনা এনে বলেন, শিখর ধাওয়ান, রোহিত শর্মা, ক্রিস গেইলদের মত বড়মাপের ব্যাটসম্যানদের বিরুদ্ধেও বোলিং করেছি। কেউই এরকম নন।

By:
Edited By: Subhasish Hazra Kolkata  May 10, 2020, 11:02:11 PM

কোনো বোলারের বিপক্ষে রান করতে না পারলে কোহলি সেই বোলারকে ক্রমাগত স্লেজ করেন। ক্রিস গেইল বা রোহিত শর্মাদের মত তারকারা মোটেই এমনটা করেন না। এমনই কথা বলে বিতর্ক বাড়িয়ে দিলেন বাংলাদেশের পেসার আল আমিন হোসেন।

শনিবার ক্রিকেট ফ্রেনজি নামক একটি ফেসবুক পেজে লাইভে এসেছিলেন বাংলাদেশি তারকা পেসার। সেখানেই তিনি জানান, “প্রতিবার ডট বল করলেই কোহলি স্লেজিং শুরু করেন। গালিগালাজ দেন মাঠেই। এতটাই খারাপ যে সকলের সামনে বলতে পারব না। বোলারের উপর ক্রমাগত চাপ বাড়িয়ে, মানসিক ভাবে বিপর্যস্ত করার চেষ্টা করে যান কোহলি।”

এরপরেই তিনি অন্যান্যদের তুলনা এনে বলেন, “শিখর ধাওয়ান, রোহিত শর্মা, ক্রিস গেইলদের মত বড়মাপের ব্যাটসম্যানদের বিরুদ্ধেও বোলিং করেছি। কেউই এরকম নন। ডট বল করলে ভালো খেলার চেষ্টা চালিয়ে যান সবাই। কিছুই বলেননা বোলারদের। কোহলি মোটেই এমনটা নন। পাল্টা জবাব দিয়ে বোলারকে স্লেজ করে যান উনি।”

কোহলির স্লেজিং নিয়ে বলতে গিয়ে এর আগে মুখ খুলেছিলেন বাংলাদেশের অন্য পেসার রুবেল হোসেন। তিনিও জানান, “ও আগে অনেক স্লেজিং করতো। বর্তমানে হয়ত জাতীয় দলের হয়ে খেলার সময় একটু কম করে। আমরা সবাই জানি যুব পর্যায়ে খেলার সময় কেমন গালিগালাজ করত ও।”

যাইহোক, নিজের কেরিয়ারের উত্থান-পতন নিয়ে জানাতে গিয়ে আল আমিন বলছিলেন সবথেকে কঠিন মুহূর্ত ছিল ২০১৬ এশিয়া কাপের ফাইনালে শেষ দিকে কোহলি-ধোনিকে বোলিং করার সময়।

“সেটা ছিল আমার কেরিয়ারের কঠিনতম মুহূর্ত। কোহলি ও ধোনি ব্যাট করছিলেন। যা করতে চাইছিলাম, তা করতে বেশ সমস্যায় পড়েছিলাম।” জানান আল আমিন হোসেন।

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Sports News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

Virat kohli al amin hossain sledging

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement

ট্রেন্ডিং
EXCLUSIVE
X