বড় খবর

স্যান্টা সেজে কলকাতার শিশুদের অনাবিল আনন্দ দিলেন কোহলি

মন ছুঁয়ে নিলেন বিরাট কোহলি। কলকাতার এক অনাথ আশ্রমের শিশুদের মুখে অনাবিল হাসি ফোটালেন ভারত অধিনায়ক। বড়দিনের আগেই স্যান্টা ক্লজ সেজে সেখানে হাজির হয়েছিলেন কিং কোহলি।

Virat Kohli becomes Santa for kids at Kolkata shelter home
ভিডিও: স্যান্টা সেজে কলকাতার শিশুদের মুখে হাসি ফোটালেন কোহলি

মন ছুঁয়ে নিলেন বিরাট কোহলি। কলকাতার এক অনাথ আশ্রমের শিশুদের মুখে অনাবিল হাসি ফোটালেন ভারত অধিনায়ক। বড়দিনের আগেই স্যান্টা ক্লজ সেজে সেখানে হাজির হয়েছিলেন কিং কোহলি।

সেখানকার বাচ্চাদের হাতে তিনি তুলে দিলেন বিভিন্ন উপহার। স্য়ান্টাকে পেয়ে তাঁদের আনন্দ দেখা আর কে! যদিও ছদ্মবেশে কোহলিকে চিনতে পারেনি কোনও কচিকাঁচাই।


তাদের থেকে জানতে চাওয়া হয়েছিল, স্পাইডারম্য়ান এবং সুপারম্য়ান একন ছুটি কাটাচ্ছে। তারা কি কোহলির সঙ্গে দেখা করতে চায়? ঘাড় হেলিয়ে সকলেই একসঙ্গে সম্মতি জানিয়েছিল। এরপর বিরাট স্য়ান্টার বেশ ছেড়ে নিজের আসল রূপে তাদের সামনে হাজির হয়। যা দেখে আশ্রমের শিশুরা উল্লাসে ফেটে পড়ে।

আরও পড়ুন-IPL 2020: বলিউড থেকে বাইশগজে, ‘কাই পো চে’-র আলি এবার রোহিতের মুম্বই ইন্ডিয়ান্সে

ক্রিসমাস ও নতুন বছরের আগে স্টার স্পোর্টসের এই বিশেষ নিবেদন রীতিমতো ভাইরাল হয়ে গিয়েছে। কোহলির প্রশংসায় পঞ্চমুখ নেটিজেনরা। সকলেই বলছেন, ভারত অধিনায়কের থেকে এরকম কিছু দেখতে তাঁর প্রতি শ্রদ্ধা এমনিই বেড়ে যায়।

রবিরার অর্থাৎ আজ ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে তিন ম্যাচের ওয়ান ডে সিরিজের নির্ণায়ক ম্যাচ রয়েছে কটকের বারাবটি স্টেডিয়ামে। তিন ম্য়াচের চলতি সিরিজের দ্বিতীয় ম্যাচে ভারত দুরন্ত জয়ে সিরিজে ফিরেছে। বিরাট রান না-পেলেও তাঁর দল কিন্তু ফুটছে। শেষ ম্য়াচে ভারতের জয় ও বিরাটের ব্য়াটে বড় রানের আশায় ফ্য়ানেরা।

Get the latest Bengali news and Sports news here. You can also read all the Sports news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Virat kohli becomes santa for kids at kolkata shelter home173367

Next Story
একেই বলে ‘বাপ কা বেটা’, দ্রাবিড় পুত্রের কৃতিত্ব জানলে চমকে যাবেনRahul Dravid's son Samit hits double ton
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com