ICC Cricket World Cup 2019: ধোনি-কোহলির জন্য়ই ভারতকে সেমিফাইনালে দেখছেন কপিল

মহেন্দ্র সিং ধোনি আর বিরাট কোহলির জন্যই ভারতকে বিশ্বকাপের সেমিফাইনালে দেখছেন তিনি। তারপর লড়াইটা অত্যন্ত কঠিন বলেই মত মানুষটির। ভারতের বিশ্বকাপে সম্ভাবনা নিয়ে কথা বললেন দেশের প্রথম বিশ্বকাপ জয়ী ক্যাপ্টেন কপিল দেব।

By: Dubai  May 9, 2019, 2:41:20 PM

মহেন্দ্র সিং ধোনি আর বিরাট কোহলির জন্যই ভারতকে বিশ্বকাপের সেমিফাইনালে দেখছেন তিনি। তারপর লড়াইটা অত্যন্ত কঠিন বলেই মত মানুষটির। ভারতের বিশ্বকাপে সম্ভাবনা নিয়ে কথা বললেন দেশের প্রথম বিশ্বকাপ জয়ী ক্যাপ্টেন কপিল দেব। দুবাইয়ে একটি ইভেন্টে এসে ক্রিকেটের আসন্ন শো-পিস টুর্নামেন্টে কোহলি অ্যান্ড কোংয়ের ভবিষ্য়ত নিয়ে কথা বললেন হরিয়ানা হ্যারিকেন।

অভিজ্ঞতা আর তারুণ্যের মিশেলই ভারতীয় দলের প্রাণশক্তি বলে মত কপিলের। তিনি বললেন, ‘বাকি দলগুলোর তুলনায় ভারত এগিয়ে রয়েছে তাদের কম্বিনেশনের জন্য়। অভিজ্ঞতার সঙ্গেই দলটায় রয়েছে তারুণ্য। চারজন ফাস্ট বোলার আর তিনজন স্পিনার রয়েছে। সবচেয়ে বড় কথা এই দলটায় ধোনি-কোহলি আছে। যারা দেশের জন্য দুর্দান্ত সব পারফরম্য়ান্স দিয়েছে। ওদের কোনও তুলনাই হয় না। আমার মনে হচ্ছে ভারত সেমিফাইনালে যাবেই। এরপর লড়াইটা অত্য়ন্ত কঠিন। শুধুমাত্র ব্য়ক্তিগত বা দলগত পারফরম্যান্সের ওপর সবটা নির্ভর করে না, ভাগ্য়েরও সহায়তা প্রয়োজন হয়।”

আরও পড়ুন: ধোনিকেই ভারতীয় ক্রিকেটের সেরা সেবকের তকমা কপিলের

কপিল এই অনুষ্ঠানে আরও জানিয়েছেন যে, “ভারতের চারজন ফাস্টবোলারই দুর্দান্ত। মহম্মদ শামি এবং জসপ্রীত বুমরা ইংল্যান্ডের পরিবেশে সুইং করানোর সঙ্গে ১৪৫-এর ওপর বল করার ক্ষমতা রাখে।” কপিলকে আজও ভারতের তথা বিশ্বের সর্বকালের অন্যতম সেরা ফাস্টবোলার অলরাউন্ডার হিসেবেই দেখা হয়। তাঁর সঙ্গে হার্দিক পাণ্ডিয়ার তুলনায় তাঁর আপত্তি রয়েছে। দেশের প্রাক্তন কিংবদন্তি ক্যাপ্টেন বলছেন, “পাণ্ডিয়া অসম্ভব ট্যালেন্টেড। ওকে এভাবে চাপে রাখা উচিত নয়। ওকে স্বাভাবিক খেলাটাই খেলতে দেওয়া হোক। আমি তুলনায় একদমই বিশ্বাসী নই।” কপিল ভারতের সঙ্গেই ইংল্যান্ড ও অস্ট্রেলিয়া বিশ্বকাপ জয়ের দাবিদার হিসেবে দেখছেন। তিনি মনে করছেন ইংল্যান্ডের মাটিতে চমকে দিতে পারে নিউজিল্যান্ড এবং ওয়েস্ট ইন্ডিজও।

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Sports News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

Virat kohli co will definitely reach semi finals of icc world cup 2019 kapil dev

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement

ট্রেন্ডিং
শাহী সফরের আগেই 
X