মেয়েকে কতটা ভালবাসেন, হাফসেঞ্চুরি করেই বুঝিয়ে দিলেন বিরাট! দেখুন ভিডিও

দ্বিতীয় ওয়ানডেতে শূন্য করার পরে কেপটাউনে কোহলির ব্যাটে এল রান। দলকে টানলেন তিনি।

ক্রিকেট ভক্তদের কুর্নিশ আদায় করে নিলেন কোহলি। ফের একবার। কেপটাউনে নিজের হাফসেঞ্চুরি পূর্ণ করার পরে তা উৎসর্গ করলেন কন্যা ভামিকাকে। কোহলি ফিফটি করার পরেই ক্যামেরাম্যান দেখিয়েছিল সাজঘরে দিকে। স্ত্রী অনুষ্কার সঙ্গে সেই সময়েই দেখা যায় বিরাট কন্যাকে।

চলতি সিরিজে এই নিয়ে কোহলি দুই নম্বর হাফসেঞ্চুরি করে গেলেন। প্ৰথম ম্যাচেও অর্ধশতরান করার পরে দ্বিতীয় ম্যাচে শূন্য রানে আউট হয়ে গিয়েছিলেন।

আরও পড়ুন: সুপার শ্রেয়সে মাত কেপটাউন! বাজপাখির মত ক্যাচে আউট ডুসেন, রইল ভিডিও

এই প্ৰথমবার বিরাট কন্যাকে জনসমক্ষে দেখা গিয়েছিল এদিনই। নিউল্যান্ডস স্টেডিয়ামে অনুষ্কার সঙ্গে খুদে ভামিকা ছিল সকলের আকর্ষণের কেন্দ্রবিন্দুতে। চলতি মাসেই ভামিকা এক বছর পূর্ণ করেছে।

তবে হাফসেঞ্চুরি করলেও কোহলিকে ফের একবার হতাশ হতে হচ্ছে। ৭১তম আন্তর্জাতিক শতরানের জন্য অপেক্ষা আরও বাড়ছে তাঁর। রবিবার ৮৪ বলে ৬৫ করার পরে কেশব মহরাজের বলে আউট হয়ে যান তারকা।

আরও পড়ুন: রাহুলের রকেট থ্রো-য়ে রান আউট বাভুমা, দুর্ধর্ষ ফিল্ডিংয়ে বাহবা বিশ্বের, দেখুন ভিডিও

কোহলির পাশাপাশি এদিন হাফসেঞ্চুরি করে যান শিখর ধাওয়ানও। ইনিংসের ২৩ তম ওভারে আন্দ্রে ফেলুকাওয়ের বলে ৭৩ বলে ৬১ করে প্যাভিলিয়নে ফেরেন তিনি। সেই ওভারেই ঋষভ পন্থ গোল্ডেন ডাক করে আউট হয়ে যান।

অধিনায়ক কেএল রাহুল শেষ ম্যাচেও রান পেলেন না। ১০ বলে ৯ করে আউট হন তিনি। ভারত টসে জিতে বোলিং করার সিদ্ধান্ত নেয়। এরপরে কুইন্টন ডিককের অনবদ্য শতরান এবং ডুসেনের হাফসেঞ্চুরিতে ভর করে দক্ষিণ আফ্রিকা স্কোরবোর্ডে ২৮৮ তোলে।

ভারতের প্ৰথম একাদশ:
কেএল রাহুল, শিখর ধাওয়ান, বিরাট কোহলি, ঋষভ পন্থ, শ্রেয়স আইয়ার, সূর্যকুমার যাদব, জয়ন্ত যাদব, দীপক চাহার, জসপ্রীত বুমরা, যুজবেন্দ্র চাহাল, প্রসিদ্ধ কৃষ্ণ

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Stay updated with the latest news headlines and all the latest Sports news download Indian Express Bengali App.

Web Title: Virat kohli dedicates his half century to daughter vamika watch video

Next Story
সুপার শ্রেয়সে মাত কেপটাউন! বাজপাখির মত ক্যাচে আউট ডুসেন, রইল ভিডিও